1. mohib.bsl@gmail.com : admin :
  2. info@barisalerkhobor.com : editor :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

মহানগর বিএনপি’র নির্দেশনা মানছে না ২ নং ওয়ার্ড বিএনপির সদস্য সচিব

  • Update Time : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ০ Time View

বরিশাল নগরীর ২ং ওয়ার্ড বি এন পি,র সাধারন সম্পাদক আরিফুজ্জামান বারুদের ত্রাস জেনো থামছেই না, এলাকার জমি দখল, চাদাবাজি, ইয়াবা ব্যবসা সহ নানান অভিযোগ আছে তার বিরুদ্ধে, গতকাল বিকেলে মনসা বাড়ি গলির ব্যবসায়ী রফিজুল হক মুসার উপর হামলা করে বারুদ।

আওয়ামীলীগের পতনের পর থেকেই আগুনের মত জ্বলে উঠেছে এই বারুদ, কাউকেই জেনো মানছেন না তিনি, নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যাক্তি বলেছেন ৫ই আগস্টের পরে বারুদ অনেক বেশি বেপরোয়া হয়ে উঠেছে।

এলাকার স্থানীয় এক কলেজ শিক্ষক সহ আরো একাধিক ব্যাক্তিকে চাদার জন্য মারধর করেছে বলে জানা যায়। বারুদ বিগত দিনে আওয়ামীলীগের ছত্রছায়ায় ইয়াবার রমরমা ব্যবসা চালিয়ে এসেছে।

আওয়ামীলীগের সময় তার মাদক ব্যবসা পরিচালনা করতো ছাত্রলীগ ক্যাডার রইজ আহমেদ মান্নার কর্মী নগেন শুভ, রাসেল(কালা রাসেল), টিয়া সুমন, সিহাব(শ্রমিকলীগ এর সাংগঠনিক),তায়েব।

এখন বর্তমানে তারা সকলেই বারুদের মাধ্যমে আওয়ামী লীগের খোলস পাল্টে, বিএনপি’র রূপ ধারণ করেছে। এতদিন এই সকল ছাত্রলীগের জন্য আতঙ্কে থাকতো কাউনিয়া বাসি।

এখন আবার এরাই কুলশিত করছে ছাত্রদল ও স্থানীয় বিএনপিকে।শুধু তাই না বিএনপি অফিস ভাঙচুর ও জ্বালিয়ে দেয়ার সময় রইজ আহমেদ মান্না সাথে ছিল তারা। বর্তমানে তাদেরকে দিয়ে মাদক ব্যবসা চালাচ্ছেন ও ছত্র ছায়া দিচ্ছেন এই বারুদ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪

Theme Customized By BreakingNews