1. mohib.bsl@gmail.com : admin :
  2. info@barisalerkhobor.com : editor :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন

বাকেরগঞ্জে এজাহারভুক ২ আসামী গ্রেফতার।

  • Update Time : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ০ Time View

প্রতিবেদক, 

বি এফ খান সবুজ বাকেরগঞ্জ।

বাকেরগঞ্জে মোসাঃ জেসমীন বেগম (৩৫), অভিযোগের ভিত্তিতে ভিকটিমের দেয়া প্রাথমিক তথ্য প্রমাণিত হওয়ায় প্রধান অভিযুক্ত দুইজন আসামি গ্রেফতার করেছেন বাকেরগঞ্জ থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে বাকেরগঞ্জ থানা অফিসার্স ইনচার্জের সুযোগ্য দক্ষতায় এসআই নাসিরের নেতৃত্বে এজাহারভক্ত মামলার প্রধান দুই অভিযুক্ত শামীম সরদার ও জালাল সরদার নামে দুজন আসামিকে সোমবার ১৬ই সেপ্টেম্বর গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তী দিন ১৭ ই সেপ্টেম্বর আইনি ব্যবস্থা দানে জেল হাজতের প্রেরণ করেন।

মোসাঃ জেসমীন বেগম বাকেরগঞ্জ উপজেলাধীন ১৩ নং পাদ্রিশিবপুর ইউনিয়নের, ০৫নং ওয়ার্ড একজন স্থায়ী বাসিন্দা। ক্ষতিগ্রস্ত আহত জেসমিন বেগম এই মর্মে বাকেরগঞ্জ থানায় উপস্থিত হইয়া অভিযোগ পত্র এজাহারে উল্লেখিত বিবাদীগন সহ অজ্ঞাতনামা ৩/৪ জন বিবাদীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন যে, বিবাদীরা এলাকার চিহ্নিত অপরাধী এবং আইন অমান্যকারী । অভিযোগকারী তাহাদের ফসলি জমির ক্ষতি হলে বিষয়টি নিয়ে বিরোধীরা অতিরিক্ত বাড়াবাড়ি করায়, মৌখিক প্রতিবাদ করলে বিরোধীরা চড়াও হয়ে ঘটনার দিন ইং ১০/০৯/২০২৪ তারিখ দুপুর অনুমান ০২:০০ ঘটিকার সময় অভিযোগকারী জেসমিন এবং তাহার স্বামী বাকেরগঞ্জ হইতে নিজ বাড়ীতে যাওয়ার পথে, ঘটনাস্থল ১৩নং পাদ্রীশিবপুর জনৈক বাবলু খানের বাড়ীর পশ্চিম পার্শ্বে রাস্তার উপর পৌছিলে উল্লেখিত বিবাদীগন সহ অজ্ঞাতনামা ৩/৪জন বিবাদীরা পূর্ব পরিকল্পিত ভাবে হাতে দা লোহার পাইপ ও লাঠিসোটা ইত্যাদি লইয়া বেআইনী জনতাবন্ধে তাহার স্বামী সাক্ষী দুলাল মৃধার পথরোধ করিয়া এলোপাথারী কিল ঘুশি মারিয়া লাঠি দিয়া পিটাইয়া তাহার মাথা পিঠ উভয় হাত পা সহ শরীরের বিভিন্নস্থানে ফুলা জখম করে। ঐসময় বিবাদী মিরাজ সরদার তাহার হাতে থাকা ধারালো দা দিয়া খুন করার উদ্দেশ্যে অভিযোগকারী স্বামী সাক্ষী দুলাল মৃধার মাথার তালুতে স্বজোরে কোপ দিয়া কাটা রক্তাক্ত গুরুতর জখম করে। বিষয়টি বাকেরগঞ্জ অফিসার থানার অফিসার ইনচার্জকে ঘটনার প্রত্যক্ষ বিবরণী অবহিত করে উন্নত চিকিৎসার জন্য বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন থেকে ন্যায় বিচারের স্বার্থে উপযুক্ত নিয়ে নিরাপত্তার স্বার্থে সকল ব্যবস্থা গ্রহণ করার আবেদন জানান।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ভিকটিমদের পক্ষ থেকে জানানো হয় যে, মামলায় আসামি গ্রেফতার হওয়ার পর থেকে নানান ধরনের হুমকি-ধামকি এবং হামলার ভয়ে ভীতইতস্থ সময় কাটাচ্ছেন। প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪

Theme Customized By BreakingNews