1. mohib.bsl@gmail.com : admin :
  2. info@barisalerkhobor.com : editor :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

উজিরপুরে বিএনপির নেতা গিয়াস বালীর ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক।

  • Update Time : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ০ Time View

মোঃ জুনায়েদ খান সিয়াম,উজিরপুর প্রতিনিধিঃ বরিশালের উজিরপুর পৌর বিএনপির যুগ্ম আহবায়ক ও বিশিষ্ট সমাজসেবক মোঃ গিয়াস উদ্দিন বালী ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

১৫ সেপ্টেম্বর রবিবার দুপুর তিন টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যু কালে স্ত্রী দুই মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।তার মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক সামাজিক মহল শোক ও সমবেদনা জানিয়েছেন।


১৬ সেপ্টেম্বর সোমবার বেলা ১০ টায় মরহুমের জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে। তার মৃত্যুতে শোকাহত পরিবারকে সমবেদনা জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও উজিরপুর উপজেলা বিএনপির আহবায়ক এস সরফুদ্দিন আহমেদ সান্টু, বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বন ও পরিবেশ সম্পাদক কাজী রওনাকুল ইসলাম টিপু, বরিশাল জেলা বিএনপির আহবায়ক সাবেক এমপি আবুল হোসেন খান, জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড: মো: আবুল কালাম শাহিন,উজিরপুর উপজেলা বিএনপি যুগ্ন আহবায়ক এস এম আলাউদ্দিন, সদস্য সচিব মোঃ হুমায়ুন খান, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল পৌর বিএনপির আহবায়ক মোঃ শহিদুল ইসলাম খান, সদস্য সচিব রোকনুজ্জামান টুলু, উজিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ বাদল, উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি সরদার সিদ্দিকুর রহমান, ছাত্রদলের সাবেক সভাপতি ও পৌর যুব দলের আহবায়ক শাহাবুদ্দিন আকন সাবু, কেন্দ্রীয় সৎসঙ্গ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃ শামসুল আলম জুলফিকার ,উজিরপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আঃ রহিম সরদার ও সাধারণ সম্পাদক মোঃ মাহফুজুর রহমান মাসুম, দপ্তর সম্পাদক মোঃ জুনায়েদ খান সিয়াম সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪

Theme Customized By BreakingNews