1. mohib.bsl@gmail.com : admin :
  2. info@barisalerkhobor.com : editor :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

বরিশালে বাসে ও বসতঘরে অভিযান চালিয়ে ফেন্সিডিল, গাঁজা ও বিদেশি মদসহ আটক-৩

  • Update Time : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ০ Time View

বরিশালে যাত্রীবাহী পৃথক দুটি বাসে ও বসতঘরে অভিযান চালিয়ে ফেন্সিডিল, গাঁজা ও বিদেশি মদসহ দুই যুবক এবং এক নারীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আটককৃতরা হলো বরিশাল মেট্রোপলিটনের বিমানবন্দর থানাধীন রায়পাশা ইউনিয়নের দক্ষিণ কড়াপুর এলাকার বাসিন্দা ফারুক হাওলাদারের স্ত্রী মোসা. ফাতেমা আক্তার (২৫), ঢাকা মেট্রোপলিটনের লালবাগ থানাধীন শহিদ নগর বউবাজার এলাকার বাসিন্দা মো. ফারুক (২৫) ও সবুজবাগ থানাধীন মুগদা এলাকার বাসিন্দা মো. হৃদয় খান (২৭) ।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বরিশাল বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক এনায়েত হোসেন।

মাদকদ্রব্য গুলো যাত্রীবাহী বাসে করে ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে নিয়ে আসা হচ্ছিলো জানিয়ে সহকারী পরিচালক এনায়েত হোসেন বলেন, বৃহস্পতিবার বেলা দুইটার দিকে বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানাধীন রহমতপুর বাসস্ট্যান্ড সংলগ্ন মহাসড়কে ঢাকা থেকে বরিশাল শহরগামী এনা পরিবহনের একটি বাসে তল্লাশি করা হয়। এসময় বাসের সিটে বসে থাকা যাত্রী হৃদয় খানের দুই পায়ের মাঝে থাকা একটি ব্যাগে তল্লাশি করা হয়। যে ব্যাগের ভেতর থেকে গ্র্যান্ড ম্যাকনিশ, স্কচ হুইস্কি, গ্লাসগো স্কটল্যান্ড ব্যান্ডের বিদেশি ৫ বোতল (৫ লিটার) মদ এবং অপর তিনটি বোতেলে সোয়া দুই লিটার বিদেশি ভদকা মদ পাওয়া যায়।

এর আগে বেলা ১২ টার দিকে অপর অভিযানে বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানাধীন রহমতপুর বাসস্ট্যান্ডের সামনে ঢাকা থেকে বরিশাল শহরগামী সাকুরা পরিবহনের একটি বাসে তল্লাশি করা হয়। এসময় বাসের যাত্রী ফারুককে একটি ব্যাগসহ আটক করা হয়। যে ব্যাগের ভেতর দুটি প্যাকেটে ৮ কেজি গাঁজা রক্ষিত অবস্থায় পাওয়া যায়।

উভয় ঘটনায় এয়ারপোর্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

অপরদিকে বরিশালে বসত ঘরে অভিযান চালিয়ে দুইশত বোতল ফেন্সিডিলসহ এক নারীকে আটক করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেলের এসআই তানজিল জানান, বিএমপি গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক মো. ছগির হোসেনের নেতৃত্বে বুধবার দিবাগত মধ্যরাতে মোসা. ফাতেমা আক্তারের বসত ঘরে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে মোসা. ফাতেমা আক্তারের হেফাজত হতে দুইশত বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং তাকে আটক করা হয়। তবে পুলিশ সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাদক কেনাবেচার সাথে সম্পৃক্ত অপর দুজন পালিয়ে যায়। যার মধ্যে মোসা. ফাতেমা আক্তারের স্বামী মো. ফারুক হাওলাদার ওরফে মাহাবুব হোসেন এবং তাদের সহযোগী মো. নুরুজ্জামান খান ওরফে শাকিল খান ওরফে সেন্টু ব্যাপারী রয়েছে।

এ ঘটনায় আটক ও পলাতক দ্বয়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক মো. ছগির হোসেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪

Theme Customized By BreakingNews