1. mohib.bsl@gmail.com : admin :
  2. info@barisalerkhobor.com : editor :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

বলিউডের যেসব অভিনেত্রী তার জীবনসঙ্গীর চেয়ে বেশি ধনী

  • Update Time : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪
  • ০ Time View

বলিউডের অভিনেত্রীরা কে কতটা ধনী এবং তাদের জীবনসঙ্গীর চেয়ে কে বেশি ধনী সম্প্রতি ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসে প্রকাশিত হয়েছে। সময়ের সঙ্গে বলিউডে অভিনেতা-অভিনেত্রীদের পারিশ্রমিক নিয়ে বৈষম্য আলোচনার অন্যতম বিষয় হয়ে দাঁড়িয়েছে। নারীরাও যে তাদের তারকাখ্যাতি ও ব্যবসা সামলানোর দক্ষতা দিয়ে অর্থ উপার্জন করতে পারেন, সে বিষয়টি প্রায়ই উঠে আসছে সামাজিক মাধ্যমে।

অনেক অভিনেত্রীর সম্পদের পরিমাণ ছাড়িয়ে গেছে তার জীবনসঙ্গী পুরুষ অভিনেতার সম্পদ থেকে। নারীরা একজন ধনী পুরুষকে বিয়ে করলে প্রায়ই তাকে ‘গোল্ডডিগার’ আখ্যা দেওয়ার একটা প্রবণতা দেখা যায় সমাজে। বলিউডের বেশ কয়েকজন তারকা অভিনেত্রী তাদের জীবনসঙ্গী থেকে বেশি ধনী।

তালিকার প্রথমেই আছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। তিনি বলিউডের সবচেয়ে ধনী নারী অভিনেত্রী। ‘সেলফ মেড সুপারস্টার’ ঐশ্বরিয়া ৮০০ কোটি রুপির মালিক। অন্যদিকে তার জীবনসঙ্গী অভিনেতা অভিষেক বচ্চনের মোট সম্পদের পরিমাণ ২৮০ কোটি রুপি।

দ্বিতীয় স্থানে আছেন অভিনেত্রী আলিয়া ভাট। অভিনয় আর ফ্যাশন ব্যবসা—দুই জায়গায়ই ছক্কা হাঁকিয়েছেন তিনি। মাত্র ৩১ বছর বয়সে তিনি সাড়ে ৫০০ কোটি রুপির মালিক। অন্যদিকে তার জীবনসঙ্গী অভিনেতা রণবীর কাপুরের সম্পদের পরিমাণ ৩৪৫ কোটি রুপি।

তৃতীয় স্থানে আছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তার সম্পদের পরিমাণ ৫০০ কোটি রুপি। অন্যদিকে রণবীর সিংয়ের সম্পদ ২৪৫ কোটি রুপি।

চতুর্থ স্থানে আছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তার সম্পদের পরিমাণ ২২৪ কোটি রুপি। অন্যদিকে ভিকি কৌশলের সম্পত্তির আনুমানিক মূল্য ৪১ কোটি রুপি। অর্থাৎ ভিকির চেয়ে ক্যাটের সম্পত্তির পরিমাণ পাঁচ গুণ বেশি।

পঞ্চম স্থানে আছেন অভিনেত্রী প্রীতি জিনতা। তার সম্পদের পরিমাণ ২৫০ কোটি রুপি। এ অভিনেত্রী বড় পর্দায় অভিনয় ছাড়াও প্রযোজনা সংস্থা ও ক্রিকেট ব্যবসার মাধ্যমে তিনি ধনী হয়েছেন। অন্যদিকে তার জীবনসঙ্গী জিন গুডইনাফ মাত্র ২৫ কোটি রুপির মালিক।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের এই প্রতিবেদনে অনেকের অভিযোগ, এ তালিকায় প্রিয়াংকা চোপড়ার নাম নেই কেন? আসলে প্রিয়াংকা চোপড়া ৬২০ কোটি রুপির মালিক। অন্যদিকে তার জীবনসঙ্গী নিক জোনাসের সম্পদের পরিমাণ ৮০ মিলিয়ন ডলার বা ৬৭০ কোটি রুপি। অর্থাৎ দুজনের সম্পদের পরিমাণ খুবই কাছাকাছি। এটা ২০২৪ সালের জুলাই মাসের হিসাব। তবে ২০২৪ সালে প্রিয়াংকার বিউটি ব্র্যান্ড থেকে কত টাকা এসেছে, সেটা যোগ করা হয়নি। এ ক্ষেত্রে সেটা যোগ হলেই তিনি হয়তো ছাড়িয়ে যাবেন নিককে।

প্রিয়াংকার বিউটি ব্র্যান্ড আনোমালি হেয়ারকেয়ার দ্রুতই সাড়া ফেলেছে বিশ্বব্যাপী। ২০২১ সালে জন্ম নেওয়া এই ব্র্যান্ডের জন্য ২০২৩ সাল ছিল খুবই বিশেষ। কেননা, গত বছর প্রিয়াংকার বিউটি ব্র্যান্ড থেকে বেচাকেনা হয়েছে প্রায় ৬ হাজার ৪০০ কোটি রুপির পণ্য বিক্রি করেছেন। এভাবে চলতে থাকলে শুধু জীবনসঙ্গীকে নয়, বরং নিকট ভবিষ্যতে হলিউডের অন্য বিউটি ব্যবসায়ীদেরও ছাড়িয়ে যেতে পারেন তিনি।

সূত্র: ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪

Theme Customized By BreakingNews