1. mohib.bsl@gmail.com : admin :
  2. info@barisalerkhobor.com : editor :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

উজিরপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত

  • Update Time : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪

বরিশালের উজিরপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্র ঘোষিত ৯ দফা দাবি বাস্তবায়নে গণ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সারাদেশে থানায় থানায় গণসমাবেশের ধারাবাহিকতায় ৬ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৩ টায় উজিরপুর উপজেলা অডিটরিয়ামে এ গনসমাবেশ অনুষ্ঠিত হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ উজিরপুর উপজেলা শাখার সভাপতি মাওলানা মোঃ শাহ আলমের সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা আঃ হকের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় ছাত্র ও যুব বি. সম্পাদক মুফতি এসহাক মুহাম্মদ আবুল খায়ের। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন কেন্দ্রীয় বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক উপাধ্যক্ষ মাওলানা সিরাজুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মুফতি মাসউদ হাসান ফিরোজ, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা সাখাওয়াত হুসাইন, বানারীপাড়া সভাপতি মাওঃ সিহাব উদ্দীন, বিশিষ্ট লেখক ও গবেষক মাও. মনযুরুল হক।

প্রধান অতিথির বক্তব্যে মুফতি এসহাক মুহাম্মদ আবুল খায়ের বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ দেশ ও জাতির ক্রান্তিলগ্নে সকল আন্দোলন সংগ্রামে সক্রিয় অংশগ্রহণ করেন। দেশের করোনা ইসুতে লাশ দাফন রোহিঙ্গা ইস্যু বন্যা কবলিত বিভিন্ন ইস্যুতের ত্রাণ তৎপরতা জুলাই আগস্ট এর স্বৈরাচার বিরোধী আন্দোলনে শুরু থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশ এবং তার সকল অঙ্গ সহযোগী সংগঠন বিশেষ ভূমিকা পালন করেন,এতে আন্দোলনে ১৭ জন শাহাদাত বরণ করেন এবং প্রায় ৫ শতাধিক কর্মী আহত অবস্থায় চিকিৎসাধীন এখনো আছেন।

গত ৫ আগস্ট স্বৈরাচার পতনের পর ইসলামী আন্দোলনের পীর সাহেব চরমোনাই দেশের সার্বিক পরিস্থিতি বিচার বিশ্লেষণ করে দেশ সংস্কারের নয় দফা দাবি প্রস্তাব করেন। দাবি আদায়ের মহানগর এবং উপজেলা পর্যায়ে গণসমাবেশের আহ্বান করেন। প্রধান অতিথি তার বক্তব্য অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ডঃ মুহাম্মদ ইউনুস কে পীর সাহেব চরমোনাই ঘোষিত PR পদ্ধতি নির্বাচন ৯ দফা দাবি বাস্তবায়নের আহ্বান করেন।

গণসমাবেশে আরো বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ উপজেলা সহসভাপতি মাওলানা মুজাম্মেল হক বালি, উপজেলা জাতীয় ওলামা মাশায়েখ পরিষদ সভাপতি অধ্যক্ষ মাওলানা ইব্রাহিম খলিল, শিক্ষক ফোরাম সভাপতি মাওলানা ফজলুল হক, শ্রমিক সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান সজল, যুব আন্দোলন সভাপতি মাওলানা তাওহিদ ইসলাম,ছাত্র আন্দোলন সভাপতি মোঃ ইয়াসিন হাওলাদার, এছাড়া উপস্থিত ছিলেন, মুফতি আব্দুল আজিজ, ডিএম আলআমিন, মাওনানা শফিকুল ইসলাম তুহিন, মাওলানা রিয়াজুল ইসলাম, রেজাউল করিম সুমন হাং,মুহা.আরিফুল ইসলাম, মোঃ মাসুদুর রহমান, ইঞ্জিনিয়ার আল আমিন, ডা. মশিউর রহমান, ডেন্টিস ফাইজুল করীম, এবং স্থানীয় ও ইউনিয়ন বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতাকর্মী।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2019
Theme Customized By BreakingNews