1. mohib.bsl@gmail.com : admin :
  2. info@barisalerkhobor.com : editor :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

উজিরপুরের জোড়া খুন মামলার প্রধান আসামি কিবরিয়া গ্রেপ্তার

  • Update Time : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪

বরিশালের উজিরপুরের চাঞ্চল্যকর জোড়া খুন মামলার প্রধান আসামি মো. কিবরিয়া হাওলাদারকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে র‍্যাব-৮ এর মিডিয়া সেল।

গ্রেপ্তার মো. কিবরিয়া হাওলাদার (৫০) বরিশালের উজিরপুর উপজেলার পশ্চিম সাতলা এলাকার মৃত আসমত আলী হাওলাদারের ছেলে।

র‍্যাব জানায়, গত ২৪ আগস্ট বরিশালের উজিরপুর থানাধীন সাতলা বড় ব্রিজের পশ্চিম পাশের ঢালে ইদ্রিস হাওলাদার এবং ওসমান গনি ওরফে সাগর হাওলাদারকে নির্মমভাবে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়।

ঘটনার আগ মুহূর্তে নিহত ইদ্রিস হাওলাদার ও তার চাচাতো ভাই সাগর হাওলাদার সাতলা বাজার থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরেছিল। সাতলা বড় ব্রিজের পশ্চিম ঢালে হামলাকারীরা তাদের গতিরোধ করে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে।

এসময় তাদের আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তাদের ফেলে রেখে আসামিরা পালিয়ে যায়। এসময় স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে প্রথমে আগৈলঝারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া নিয়ে যায়।

সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে বরিশাল শের-ই- বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে রাতেই ব্যবসায়ী ইদ্রিস হাওলাদার এবং পরের দিন রোববার সকালে সাগর হাওলাদারের মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত ইদ্রিস হাওলাদারের স্ত্রী মোসা. রেশমা বেগম বাদী হয়ে বরিশাল জেলার উজিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

যে হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে র‍্যাব-৮, সদর কোম্পানি গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে এবং ছায়াতদন্ত শুরু করে। তদন্তে দেখা যায়, হত্যার সঙ্গে জড়িত ব্যক্তিরা নিজ এলাকা ছেড়ে অন্যত্র আত্মগোপন করেছে।

পরবর্তীতে র‍্যাব-৮ এর সদর কোম্পানি বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট জেলার কোতয়ালি থানাধীন ছড়ারপাড় এলাকা থেকে র‍্যাব-৯ সদর কোম্পানির সহায়তায় যৌথ অভিযান পরিচালনা করে এজাহার নামীয় প্রধান আসামি মো. কিবরিয়া হাওলাদার (৫০) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2019
Theme Customized By BreakingNews