1. mohib.bsl@gmail.com : admin :
  2. info@barisalerkhobor.com : editor :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

চবিতে সাংবাদিক মারধরের ঘটনায় ১১ ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে মামলা

  • Update Time : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) এক সাংবাদিককে মারধরের ঘটনায় হাটহাজারী থানায় মামলা করেছেন ভুক্তভোগী সাংবাদিক শাহরিয়ার মোহাম্মদ। এজাহারে আসামি করা হয়েছে চবি ছাত্রলীগের ১১ নেতাকর্মীকে। বুধবার ভুক্তভোগী বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

ভুক্তভোগী রিয়াজ চবি সাংবাদিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক এবং দৈনিক পূর্বদেশ ও চট্টগ্রাম খবরের চবি প্রতিনিধি।
মামলার আসামিরা হলেন- আইন বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী খালেদ মাসুদ ও ২০১৫-১৬ সেশনের ইয়াছিন আরফাত, বাংলা বিভাগের ২০১৮-১৯ সেশনের আকিব জাভেদ, অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ সেশনের এসএম ফয়সাল ও ২০১৫-১৬ সেশনের ইসহাক আলম ফরহাদসহ, সমাজতত্ত্ব বিভাগের ২০১৭-১৮ সেশনের হাসান মাহমুদ ও ২০১৮-১৯ সেশনের তানভির আলম তুষার, ইতিহাস বিভাগের ২০১৮-১৯ সেশনের সৌরভ ভূঁইয়া, যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৮-১৯ সেশনের মামুন মিয়া ও ২০১৭-১৮ সেশনের মাহিন রুবেল, ইতিহাস বিভাগের ২০১৮-১৯ সেশনের অনুপ সরকার আকাশসহ অজ্ঞাতনামা আরও ১০/১৫ জন। তাদের সবাই শাখা ছাত্রলীগের বিভিন্ন উপগ্রুপের অনুসারী।

এর আগে গত ১৯ জুলাই রাত পৌনে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্টে পেশাগত দায়িত্ব পালনকালে মারধরের শিকার হন ভুক্তভোগী ওই সাংবাদিক। এ সময় হামলাকারীরা পেছন থেকে ভুক্তভোগীর মুখে ও মাথায় কাপড় পেঁচিয়ে মারধর করে বলে ভুক্তভোগী ওই সাংবাদিক ও প্রত্যক্ষদর্শীরা জানায়।

এরপর ঘটনাস্থলে থাকা অন্যান্য সাংবাদিকরা আহত অবস্থায় শাহরিয়াজকে চবির মেডিকেল সেন্টারে পাঠান।

হাটহাজারী থানার পরিদর্শক (তদন্ত) মো. নুরুল আলম যুগান্তরকে বলেন, মামলাটি কোর্টে প্রেরণ করা হয়েছে। নির্দিষ্ট প্রক্রিয়া অনুসরণ করে মামলার তদন্ত হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2019
Theme Customized By BreakingNews