1. mohib.bsl@gmail.com : admin :
  2. info@barisalerkhobor.com : editor :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন

বরিশালে হত্যার অভিযোগ এনে সড়ক অবরোধ

  • Update Time : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ০ Time View

বরিশালে তিন সন্তানের জননীকে হত্যা করা হয়েছে বলে দ্বীতিয় স্বামী আবুল কালাম আজাদের বিরুদ্ধে অভিযোগ করেন নিহত নাসিমা বেগম এর সন্তান গোলাম রাব্বি।

বন্দর পুলিশ হত্যার অভিযোগে নাসিমার লাশ বাসা উদ্ধার শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়।

এঘটনায় নিহতের সন্তানেরা ও এলাকাবাশি নগরীর বান্দরোডস্থ শিশু পার্ক এলাকার সড়ক অবরোধ করে। পরে একদল সেনা বাহিনীন সদস্যরা তাদের ধাওয়া দিয়ে সড়ক থেকে সড়িয়ে দেয়।

নিহতের সন্তান জানায় এক সপ্তাহ পূর্বে তার মা নাসিমা বেগম তার ২য় স্বামী আবুল কালাম আজাদের বাড়ি সদর উপজেলায় চড় কাউয়া ইউনিয়নের মুসলিম পাড়ায় যায়।

শুক্রবার সন্ধায় আবুল কালাম আজাদ বরিশালে কল দিয়ে নাসিমা বেগমের সন্তানদের বলে তোমার মা মারা গেছে। এই সংবাদ পেয়ে আমরা চড়কাউয়া এলাকায় গিয়ে লাশ উদ্ধার করে বরিশালে নিয়ে আসি। পরবর্তীতে বন্দর থানা পুলিশ লাশ উদ্ধার করে শেরে বাংলা মেডিকেল হাসপাতালের মর্গে প্রেরন করা হয়।

এব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার মিস্ত্রি বলেন, আমরা ঘটনা শুনে লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে প্রেরন করি।

এখন ময়না তদন্ত শেষে মেডিকেল রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। এবিষয়ে এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি এমকি কেহ থানায় অভিযোগ দেয়নি। এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪

Theme Customized By BreakingNews