1. mohib.bsl@gmail.com : admin :
  2. info@barisalerkhobor.com : editor :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

দিনাজপুর সেন্ট ফিলিপস্ হাই স্কুল এন্ড কলেজের শিক্ষক ও অভিভাবক সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত

  • Update Time : শনিবার, ৩১ আগস্ট, ২০২৪
  • ০ Time View

দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুর সেন্ট ফিলিপস্ হাই স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণী পর্যন্ত পর্যায়ক্রমে পৃথক পৃথক শিক্ষক ও অভিভাবক সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। এতে শিক্ষার্থীর অভিভাবক হিসেবে বক্তব্য রাখেন বিজিবি দিনাজপুর সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মো. আরিফুল হক।

দিনাজপুর সেন্ট ফিলিপস্ হাই স্কুল এন্ড কলেজের শিক্ষক ও অভিভাবক সমাবেশে সেন্ট ফিলিপস্ হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ব্রাদার কাজল নিলুস কস্তা সিএসসি-এর সভাপতিত্বে বক্তব্য রাখেন ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীর অভিভাবক বিজিবি দিনাজপুর সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মো. আরিফুল হক, দিনাজপুর সেন্ট ফিলিপস্ হাই স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ ব্রাদার বিকাশ বার্নাড কস্তা সিএসসি, উপাধ্যক্ষ ব্রাদার রিংকু হিউবার্ট কস্তা সিএসসি, সহকারী প্রধান শিক্ষক সি, সন্ধ্যা পিউরী ফিকেশন, শিক্ষক মৌ. আবেদ আলী, শিক্ষার্থীর অভিভাবক ডাঃ নুরুজ্জামান, শিক্ষার্থীর অভিভাবক আদর্শ কলেজের প্রভাষক মীর আসাদ, শিক্ষার্থীর অভিভাবক নাদিয়া রহমান, শিক্ষার্থীর অভিভাবক মো. মামুনুর রশীদ মামুন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক সুশীলা টুডু ও মো. মনোয়ার ইসলাম।

উল্লেখ্য, দিনাজপুর সেন্ট ফিলিপস্ হাই স্কুল এন্ড কলেজে ২৭ থেকে ২৯ আগষ্ট পর্যন্ত ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণী পর্যন্ত পর্যায়ক্রমে পৃথক পৃথকভাবে শিক্ষক ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। ২৭ আগষ্ট মঙ্গলবার সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ৯ম শ্রেণীর শিক্ষক ও শিক্ষার্থীর অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। ২৮ আগষ্ট বুধবার সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ৮ম শ্রেণীর শিক্ষক ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। ২৯ আগষ্ট বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে ১০ টা পর্যন্ত ৭ম শ্রেণীর শিক্ষক ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় এবং সকাল ১১ টা থেকে দুপুর সাড়ে ১২ টা পর্যন্ত ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষক ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪

Theme Customized By BreakingNews