1. mohib.bsl@gmail.com : admin :
  2. info@barisalerkhobor.com : editor :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

বরিশালে আইনজীবীকে মারধর, বিবস্ত্র করে ২০ লাখ টাকা দাবি

  • Update Time : বুধবার, ২৮ আগস্ট, ২০২৪
  • ০ Time View

বরিশাল জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক খান মোহাম্মদ মোর্শেদকে বিবস্ত্র করে ছবি ও ভিডিও তুলে টাকা দাবির অভিযোগ পাওয়া গেছে। ৭-৮ জনের একটি দল মঙ্গলবার (২৭ আগস্ট) বিকেলে নগরীর অক্সফোর্ড মিশন রোড থেকে তুলে নিয়ে একটি ভবনে আটকে রেখে তাকে নির্যাতন করেন।

খান মোহাম্মদ মোর্শেদ বলেন, আদালতের কাজ শেষে মোটরসাইকেলযোগে বাসায় ফিরছিলাম। অক্সফোর্ড মিশন রোড মসজিদের সামনে পৌঁছালে ৭-৮ জনের একটি দল আমার মোটারসাইকেলের গতি রোধ করে।

তারা জিম্মি করে আমাকে মুসলিম গোরস্থানের বিপরীতে সুরাইয়া ভিলার দ্বিতীয় তলার পূর্ব পার্শ্বের ফ্ল্যাটে নিয়ে যায়। সেখানে একটি অন্ধকার কক্ষে আমাকে মারধর করে এবং বিবস্ত্র করে অচেনা এক নারীকে পাশে দাঁড় করিয়ে ছবি তোলে।

তারা ২০ লাখ টাকা দাবি করে অন্যথায় আমার বিবস্ত্র ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার কথা বলে। যারা আমাকে তুলে নিয়েছে তারা আমার বিকাশের পিন নম্বর ও বেসিক ব্যাংকের এটিএম কার্ডসহ পিন নম্বর নিয়ে নেয়। পরে চেকের মাধ্যমে টাকা পরিশোধ করার প্রলোভন দেখিয়ে আইনজীবী সমিতির নিজ কক্ষে এসে বিষয়টি পুলিশকে জানাই।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, এমন একটি ঘটনা আমরা শুনেছি। তবে কেউ লিখিত কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পরা কিছু হোয়াটসঅ্যাপের কথোপকথন ও ভিডিওতে দেখা গেছে, ভিডিও কলে বিবস্ত্র অবস্থায় অশ্লীল অঙ্গভঙ্গি করছেন খান মোহাম্মদ মোর্শেদ।

বরিশাল জেলা আইনজীবী সমিতির সভাপতি গোলাম কবির বাদল বলেছেন, দুই ধরনের কথাই শুনছি। তিনি কোতোয়ালি থানায় অভিযোগ দিয়েছেন বলে আমাদের বলেছেন। আমরা বিষয়টি দেখতেছি। যদি তার (খান মোহাম্মদ মোর্শেদ) নৈতিক স্খলন হয় তাহলে সমিতি তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে। অথবা তিনি যদি অন্যায়ের শিকার হন তাহলে আমরা তার পাশে থাকব।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪

Theme Customized By BreakingNews