1. mohib.bsl@gmail.com : admin :
  2. info@barisalerkhobor.com : editor :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

মঠবাড়িয়ায় নারীসহ চারজনকে মারধরের ঘটনায় মামলা করায় ফের বসত ঘরে হামলা

  • Update Time : সোমবার, ২৬ আগস্ট, ২০২৪
  • ১ Time View

পিরোজপুরের মঠবাড়িয়ার ভাইজোড়া গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে আঃ কুদ্দুস মৃধা নামে এক বৃদ্ধের দুই পুত্রবধূ সহ ছেলে ও শ্যালককে মারধরের ঘটনায় স্থানীয় থানায় মামলা করায় বসত ঘরে ফের হামলা চালানোর অভিযোগ উঠেছে প্রতিপক্ষ সাইফুল ইসলাম মামুন মৃধার লোকজনের বিরুদ্ধে।

বৃদ্ধ আঃ কুদ্দুসের স্ত্রী হনুফা বেগম জানান, দীর্ঘদিন ধরে তাদের একই বংশের সাইফুল ইসলাম মামুন মৃধার সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল।

৫ আগস্ট সরকার পতনের পরে জমিজমার বিরোধের জের ধরে ৬ আগস্ট সাইফুল ইসলাম মামুন মৃধা লোকজন নিয়ে তাদের বাড়িতে হামলা চালায়।

হামলায় তাদের বাড়িতে বেড়াতে আসা তার ভাই নূর মোহাম্মাদ মোল্লা, ছেলে শাহীন মৃধা ও দুই পুত্রবধূ রাবেয়া বেগম ও মিমি আক্তার আহত হয়। আহতদের মধ্যে নূর মোহাম্মদের অবস্থা গুরুতর হলে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে বরিশাল শেবাচিমে রেফার করা হয়।

পরে সেখান থেকে ঢাকায় রেফার করা হয়। এঘটনায় আঃ কুদ্দুস মৃধা বাদী হয়ে মঠবাড়িয়া থানা একটি মামলা করেন। ওই মামলায় সাইফুল ইসলাম মামুন মৃধা আদালতে জামিন নিতে গেলে বিজ্ঞ বিচারক মামুন মৃধার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

এতে ক্ষিপ্ত হয়ে মামুনের ভাতিজা বাবুল মৃধা ও তার ছেলে সাগর সহ ১০/১৫ জনের একটি দল বৃহস্পতিবার (২২ আগস্ট) রাতে তাদের বসত ঘরে ফের হামলা চালায়।

এসময় তাদের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। এব্যাপারে অভিযুক্ত বাবুল মৃধার সাথে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪

Theme Customized By BreakingNews