1. mohib.bsl@gmail.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন

উজিরপুরে পশুর হাটের ইজারা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষের আশঙ্কায় হাট বন্ধ

  • Update Time : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ২১ Time View

 

মোঃ জুনায়েদ খান সিয়াম,উজিরপুর প্রতিনিধিঃ বরিশালের উজিরপুর উপজেলার একটি অস্থায়ী পশুর হাটের ইজারা নিয়ে সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং বর্তমান ইউনিয়ন চেয়ারম্যানসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে বিরোধে সংঘর্ষের আশঙ্কা হাট বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসন।

১১ জুন মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলায় দুই পক্ষের সমর্থকদের উপস্থিতি হৈ চৈ এর কারণে দুপুরে উপজেলা প্রশাসন অস্থায়ী পশুর হাট বন্ধ নির্দেশ দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। স্থানীয় প্রশাসন সূত্রে জানা যায়, উজিরপুর উপজেলা প্রশাসন এ বছর ধামুরা বাজারের মাধ্যমিক বিদ্যালয় মাঠে অস্থায়ী পশুর হাট বসানোর জন্য নির্ধারণ করা হয়।
এ বছর ঈদুল আযহার পশুর হাটের জন্য ধামুরার দু’টি প্রভাবশালী গ্রুপ ইজারা নেওয়ার চেষ্টা চালয়। বিষয়টি নিয়ে নবনির্বাচিত ভাই চেয়ারম্যান রফিকুল ইসলাম শিপন মোল্লা উভয়পক্ষকে হাট মিলানোর জন্য অনুরোধ করেন। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউনিয়ন চেয়ারম্যান কাজী হুমায়ুন কবির উভয়পক্ষ একসাথে মিলে হাটের ইজারা অপরাগতা প্রকাশ করলে হট্টগোলর সৃষ্টি হয়। সকাল থেকেই লোকজন উপজেলা পরিষদ প্রাঙ্গনে এসে ভিড় করতে থাকে। ওই সময়ে হাটের ইজারা নিয়ে দুই গ্রুপের মধ্যে কয়েক দফা বাকবিতণ্ডা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাখাওয়াত হোসেন জানান আইন শৃঙ্খলা অবনতির আশঙ্কার কারণে ধামুরার অস্থায়ী পশুর হাটটি স্থগিত করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole