1. mohib.bsl@gmail.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন

পাক-ভারত ম্যাচ, নাতাশাকে নিয়ে ট্রলের শিকার পান্ডিয়া!

  • Update Time : সোমবার, ১০ জুন, ২০২৪
  • ১৭ Time View

ভারত-পাকিস্তানের ম্যাচের উত্তেজনার মধ্যেই ছুটির মজা নিতে দেখা গেছে হার্দিক পান্ডিয়ার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচকে। এ নিয়ে নেটদুনিয়ায় ট্রলের স্বীকার হচ্ছেন পান্ডিয়া। এর আগেও নাতাশাকে নিয়ে তোপের মুখে পড়েছিলেন তিনি।

তার রেশ কাটতে না কাটতেই রোববার ক্রুণাল পান্ডিয়ার স্ত্রী পাঙ্খুরীর সঙ্গে গেলেন স্যালোঁ ডেটে নাতাশা। আর নাতাশা-পাঙ্খুরীর সঙ্গে দেখা গেছে ছোট্ট অগস্ত্যকেও।

ভিডিও ভাইরাল হতেই একজন কমেন্টে লিখলেন— ‘পনোতি। চাপরির বউ বল চাপরি’। দ্বিতীয়জন লেখেন— ‘একে এত পাত্তা দেওয়ার কী দরকার’। তৃতীয়জনের মন্তব্য, ‘পান্ডিয়াকে ট্রোল করার অপেক্ষায় আছি’।

ওই দিন পাঙ্খুরীর গায়ে ছিল ওভার সাইজড নীল টি শার্ট। নাতাশা ব্রাউন রঙের শার্ট ও ট্রাউজার পরেছিলেন। কালো সানগ্লাস। দুজনেই রেস্তোরাঁ থেকে বেরিয়ে ছবির জন্য পোজ দেন। এমনকি গাড়িতে ওঠার পর মিডিয়ার উদ্দেশে হাতও নাড়েন নাতাশা।

প্রসঙ্গত, আইপিএল শেষের পর হঠাৎই চাউর হয়েছিল ডিভোর্স হয়ে গেছে নাতাশা ও হার্দিকের। এমনকি স্বামীর ৭০ শতাংশ সম্পত্তিও তিনি নিয়েছেন বলে শোনা যেতে শুরু করে। যা শুরু হয়েছিল, নাতাশা সামাজিক যোগাযোগমাধ্যম থেকে পান্ডিয়া উপাধি মুছে ফেলার পর। এখানেই শেষ নয়, বিয়ের কিছু ছবিও আচমকা আর্কাইভ করে দিয়েছিলেন তিনি। এমনকি পাপারাজ্জিরা তাকে ডিভোর্স নিয়ে সোজাসুজি প্রশ্ন করলে, বেশ কায়দা পড়ে এড়িয়ে যান।

এর পর গোটা দেশের মানুষের মন গলে যায় হার্দিকের ওপর। আইপিএলে খারাপ পারফরম্যান্স, রোহিতের জায়গায় মুম্বাই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন হওয়া, সব ভুলে হার্দিকের প্রতি ভালোবাসা দেখাতে শুরু করেন নেটনাগরিকরা। আর কটাক্ষ চলতে থাকে নাতাশার ওপর। তাকে গোল্ড ডিগারও ডাকা হতে থাকে।

তবে কদিন আগেই নিজের পোষ্যের নামে পান্ডিয়াজুড়ে নাতাশা বুঝিয়ে দিয়েছেন, তিনি আর হার্দিক মোটেও আলাদা হননি। ব্যস, কেস পুরো উলটো। সবাই হিসাব কষে ফেলেন দুইয়ে দুইয়ে চার।

নেটিজেনদের ধারণা, নিজের ইমেজ ঠিক করতে ডিভোর্সের নাটক করেন এই অলরাউন্ডার। ফের সবাই মিলে শুরু করেছেন হার্দিককে নিয়ে ট্রোল করতে। এবার হয়তো, টি-টোয়েন্টি বিশ্বকাপে ভালো পারফরম্যান্সই বাঁচাতে পারে তাকে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole