1. mohib.bsl@gmail.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন

বরিশালের ৯ উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

  • Update Time : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
  • ৯ Time View

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের নির্বাচনে বরিশাল বিভাগে ৯টি উপজেলায় শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ শেষ হয়েছে। এবার নির্বাচনে বিভাগের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ২৯ জন চেয়ারম্যান প্রার্থী। এর মধ্য দিয়ে নয়জন প্রার্থী বেসরকারি ফলাফলে বিজয়ী হয়েছেন।

বরিশাল জেলার ৩টি উপজেলার মধ্যে বাবুগঞ্জে চমক দেখিয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল ওহাব খানের মেয়ে এবং পুলিশ সুপার (ট্যুরিস্ট পুলিশ) আবুল কালাম আজাদের সহধর্মিণী ফারজানা বিনতে ওহাব। তিনি বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছেন। অপরদিকে বানারীপাড়া উপজেলায় নির্বাচিত হয়েছেন গোলাম ফারুক এবং উজিরপুরে হাফিজুর রহমান।

বরগুনা জেলার আমতলী ও তালতলী দুটি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে আমতলী উপজেলায় ৬৫ ও তালতলী উপজেলায় ৩৩টিসহ মোট ৯৮টি ভোট কেন্দ্র হতে প্রাপ্ত ফলাফল পাওয়া গেছে।

সে হিসেবে আমতলী উপজেলায় ৩৭ হাজার ১৮৮ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন গোলাম ছরোয়ার ফোরকান (আনারস)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েছেন ১০ হাজার ৮৯১ ভোট পেয়ে এলমান উদ্দিন আহমেদ সুহাদ (মোরটসাইকেল)।

অপরদিকে তালতলী উপজেলার ৩৩টি কেন্দ্রের ফলাফল অনুযায়ী ২০ হাজার ৩৯৬ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মনিরুজ্জামান মিন্টু (আনারস)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েছেন ১৮ হাজার ৪১৩ ভোট পেয়ে রেজবিউল কবির জোমাদ্দার (ঘোড়া)।

এদিকে ভোলা জেলার মনপুরা ও চরফ্যাশন এ দুটি উপজেলায় নির্বাচন হয়েছে। এর মধ্যে মনপুরা উপজেলায় আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন নির্বাচিত হয়েছেন। তার তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহরিয়ার চৌধুরী। অপরদিকে চরফ্যাশন উপজেলায় নির্বাচিত হয়েছেন মোটরসাইকেল প্রতীকের জয়নাল আবেদীন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীকের ফিরোজ।

অপরদিকে পটুয়াখালী জেলার কলাপাড়া ও রাঙ্গাবালী দুই উপজেলায় নির্বাচন হয়েছে অনুষ্ঠিত হয়েছে। এরমধ্যে কলাপাড়া উপজেলায় ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আবদুল মোতালেব তালুকদার নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শামীম আল সাইফুল (আনারস)।

অপরদিকে রাঙ্গাবালী উপজেলায় ঘোড়া প্রতীক নিয়ে সাইদুজ্জামান মামুন নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েছেন মোহাম্মদ বাশেদ (মোটরসাইকেল)। এই প্রতিবেদনটি বেসরকারি ফলাফলের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole