1. mohib.bsl@gmail.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন

ঝালকাঠিতে নির্যাতনের পর মুখে বিষ ঢেলে স্ত্রীকে হত্যা, স্বামী আটক

  • Update Time : বুধবার, ৫ জুন, ২০২৪
  • ১৮ Time View

ঝালকাঠিতে গৃহবধূকে নির্যাতন শেষে মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

ঝালকাঠি সদরের ওস্তাখান এলাকায় সোমবার এ ঘটনা ঘটলেও মঙ্গলবার দুপুরে সাবেক ইউপি চেয়ারম্যান গৃহবধূর পরিবারকে মুঠোফোন জানান। বিকালে নিহতের স্বামী জাকির হোসেন মাঝিকে আটক করেছে পুলিশ।

জাকির মাঝি সদর উপজেলার ওস্তাখান গ্রামের আ. রব মাঝির পুত্র। নিহত মুক্তা আক্তার শহরের কিফাইত নগর এলাকার মোস্তফা শরীফের মেয়ে।

পরিবারের পক্ষে রুবেল খান অভিযোগ করে জানান, সোমবার সকাল সাড়ে ৯টায় শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনে মুমূর্ষু হলে মুখে বিষ ঢেলে আত্মহত্যার চেষ্টার কথা বলে ঝালকাঠি সদর হাসপাতালে নেয়।

সেখানে আশঙ্কাজনক অবস্থায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত্রে মারা যায় মুক্তা আক্তার।

সদর থানার ওসি মো. শহিদুল ইসলাম জানান, স্বামীর বাড়িতে অসুস্থ হয়ে বরিশাল হাসপাতালে মারা গেছে। পিতার অভিযোগ নির্যাতনের পরে মুখে বিষ ঢেলে হত্যা করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য স্বামী জাকির হোসেনকে আটক করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মামলা রুজু করা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole