1. mohib.bsl@gmail.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন

সৌদি ফেরত স্ত্রীর গলা কেটে থানায় স্বামীর আত্মসমর্পণ

  • Update Time : সোমবার, ৬ মে, ২০২৪
  • ৭ Time View

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় স্বামীর নৃশংসতায় প্রাণ হারিয়েছেন সৌদিফেরত স্ত্রী। স্ত্রীকে গলা কেটে হত্যা করে নিজেই থানায় এসে আত্মসমর্পণ করেন স্বামী সফর আলী।
রোববার (৫ মে) দুপুরের দিকে উপজেলার সদর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বাঘমারা গ্রামে লোমহর্ষক ওই ঘটনা ঘটে।

নিহত নারীর নাম শিল্পী আক্তার (২৩)। এ ঘটনার পর গোটা এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। উৎসুক মানুষজনও ভিড় জমাচ্ছেন ওই বাড়িটিতে। শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার আনিছুর রহমান বাংলানিউজকে এই হত্যাকাণ্ডের তথ্য নিশ্চিত করেন।

পারিবারিক কলহের জের ধরেই স্বামী তার স্ত্রীকে খুন করেছেন। স্বামীর ধারণা, তার স্ত্রীর সঙ্গে অন্য কোনো ব্যক্তির পরকীয়া সম্পর্ক চলছিল। চলতি বছরের ৩ ফেব্রুয়ারি শিল্পী আক্তার সৌদি গিয়েছিলেন। গতকাল (শনিবার) তিনি দেশে ফেরেন। সফর আলী তার স্ত্রীকে ঢাকার বিমানবন্দর থেকে রিসিভ করে নিয়ে আসেন। একদিন পরই স্ত্রীকে খুন করলেন তিনি।

আসামি সফর আলী পুলিশের হেফাজতে রয়েছে এবং ঘটনা তদন্তের জন্য পরিবারের অন্য সদস্যদের জিজ্ঞাসাবাদের পর ব্যবস্থা নেওয়া হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা। স্থানীয় বিশ্বস্ত সূত্রে জানা গেছে, সফর আলী নারায়ণগঞ্জে রঙের কাজ করতেন। আর দালাল মারফত এজেন্সির মাধ্যমে সাড়ে ৩ মাস আগে স্বামীর অনুমতি ছাড়াই সৌদি আরব গিয়েছিলেন শিল্পী আক্তার।

স্ত্রীকে দেশে ফিরে আনতে ওই দালালকে চাপ দিচ্ছিলেন শিল্পীর স্বামী সফর আলী। স্বামীর চাপে এজেন্সির মাধ্যমে টিকিটের টাকা পরিশোধ করে শিল্পী আক্তারকে দেশে নিয়ে আসার ব্যবস্থা করেন দালাল। গতকাল দেশে এসে বাড়িতে আসার পর সফর আলী জানতে পারেন তার স্ত্রী ৩ মাসের অন্তঃসত্ত্বা।

এ নিয়ে পার্শ্ববর্তী ওয়ার্ডের এক সদস্যের কাছে সফর আলী অভিযোগ নিয়ে গেলে ওই ওয়ার্ড সদস্য পরবর্তীতে তা সমাধানের জন্য তাদেরকে পাঠান ৬নং ওয়ার্ড সদস্য আব্দুল মতিনের কাছে। তবে শেষ পর্যন্ত আব্দুল মতিনের কাছে স্ত্রীর অভিযোগ নিয়ে সফর আলী যাননি বলে জানান ৬নং ওয়ার্ডের সদস্য আব্দুল মতিন। আব্দুল মতিন বলেন, তাদের মধ্যে কথা কাটাকাটির জেরে রোববার সকাল ১১ টার দিকে দা দিয়ে শিল্পী আক্তারকে গলা কেটে হত্যা করে সফর আলী। নিহত শিল্পী আক্তারের ৫ বছর বয়সী এক ছেলে রয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole