1. mohib.bsl@gmail.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন

আমতলী পৌরসভা কে আধুনিক ও দৃষ্টিনন্দন করতে সকল প্রকার সহযোগিতা করা হবে — গোলাম সরোয়ার টুকু, এম পি

  • Update Time : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ২৯ Time View

 

মোঃ আল – মামুন
আমতলী (বরগুনা) প্রতিনিধি

আমতলী পৌরসভাকে আধুনিক এবং নান্দনিক পৌরসভা করতে যত ধরনের সহযোগিতা করা প্রয়োজন আমি তা করবো। মঙ্গলবার সকালে আমতলী পৌরসভার পক্ষ থেকে দেওয়া গণসংবর্ধনা ও পৌর মেয়র ও কাউন্সিলরদের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তেব্যে একথা বলেন অনুষ্ঠানের প্রধান অতিথি বরগুনা -১ আসনের এমপি গোলাম সরোয়ার টুকু। তিনি আরো বলেন, আমতলী উজেলার আওয়ামীলীগের নেতৃবৃন্দ এক সময় বরগুনা জেলার নেতৃত্ব দিত আমি মনে করি আবার সময় এসেছে আবার সেখানে যেতে হবে। তিনি আরো বলেন, আমি আমতলীতে শান্তির সুবাতাশ চাই। আমি শান্তি নিয়ে এসেছি। তিনি বলেন, মত পথ ভিন্ন থাকতে পারে তবে সকলের মর্যাদা আছে। তাই সকল মানুষকে মর্যাদা দিতে হবে।

তিনি বলেন, আমতলী পৌরসভার একটি সুন্দর ভবন এবং জমি আছে। প্রাকৃতিক ভালো পরিবেশ আছে। ঠিক পৌরসভার চত্বরের মত পৌরসভার সকল ওয়ার্ডকে এভাবে সুন্দর করে সাজাতে হবে। তিনি আরো বলেন, আমতলী সরকারী কলেজ এবং উপজেলা পরিষদের সামনে ঘর তোলায় কলেজ এবং উপজেলা পরিষদের ভবনগুলো ঝুপরি ঘরের অড়ালে চলে গেছে। এগুলো অপসরন করে আধুনিক শহর গড়ে তুলতে হবে। রাস্তা ঘাট ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন করতে হবে। তিনি আরো বলেন, এখানে ১টি বাসস্টান্ড, ট্রাক স্টান্ড, কবরস্থান, শিশু পার্ক, স্টেডিয়াম প্রয়োজন এবং শ্বম্বানের সংস্কার করা প্রয়োজন। আমি এসকল কাজ বাস্তবায়ন করার জন্য মেয়রকে সকল ধরনের সহযোগিতা করবো বলে ওয়াদা করছি। তিনি আরো বলেন, আমি যদি এমপি হিসেবে ঘুষ না খাই তাহলে বরগুনায় আমার সংসদীয় আমতলী, তালতলী ও বরগুনায় ঘুষ খাওয়া অর্ধেক কমে যাবে।
তিনি আরো বলেন, আমি নির্বাচনে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছিলাম। সে যুদ্ধ আমি চালিয়ে যাবো। এবং মাদক মুক্ত বরগুনা জেলা গড়ে তুলবো। বরগুনা -১ আসনের এমপি গোলাম সরোয়ার টুকুকে গণসংবর্ধনা ও আমতলী পৌরসভার নবনির্বাচিত মেয়র মো. মতিয়ার রহমান ও কাউন্সিলরদের অভিষেক মঙ্গলবার সকালে পৌরসভা চত্ত্বরের বঙ্গবন্ধু মুর‌্যালের পাদদেশে অনুষ্ঠিত হয়। গণসংবর্ধনা ও অভিষেক অনুষ্ঠানে সভাপত্বি করেন আমতলী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. মতিয়ার রহমান।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বরগুনা-১ আসনের সাংসদ ও সদস্য প্রাথমিক ও গণশিক্ষা বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য গোলাম সরোয়ার টুকু এমপি। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বরগুনা পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ, আমতলী উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট এমএকাদের মিয়া, বেতাগী পৌরসভার মেয়র মো. গোলাম কবির, তালতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. রেজবিউল কবির জোমাদ্দার, আমতলী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রভাষক জিএম ওসমানী হাসান প্রমুখ। সভার শুরুতেই অনুষ্ঠানের সভাপতি পৌর মেয়র মো. মতিয়ার রহমান অনুষ্ঠানের প্রধান অতিথি গোলাম সরোয়ার টুকু এমপিকে ফুলের শুভেচ্ছা জানান ও স্বর্নের নৌকার কোট পিন পরিয়ে দেন। সভায় উপস্থিত ছিলেন, আমতলী উপজেলঅ পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মজিবুর রহমান, আমতলী সরকারী কলেজের অধ্যাপক (অব:) মো. আনোয়ার হোসেন আকন, আমতলী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মো. মোতাহার উদ্দিন মৃধা, কুকুয়া ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহম্মেদ মাসুম তালুকদার, আঠার গাছিয়া ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, গুলিশাখালী ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম , চাওড়া ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান বাদল খান, হলদিয়া ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিন্টু মল্লিক, আরপাঙ্গাশিয়া ইউপি চেয়ারম্যান সোহেলী পারভীন মালা, আমতলী ব্যবসায়ী সমিতির সভাপতি মো. হারুন অর রশিদ হাওলাদার, জেলা পরিষদের সদস্য আহুরুজ্জামান আলমাস খানসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছোসেবকলী, জনপ্রতিনিধি, আইনজীজিবী, সকল কাউন্সিলর, মুক্তিযোদ্ধাবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার কয়েক হাজার মানুষ উপস্থিত ছিল।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole