1. mohib.bsl@gmail.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন

সাপ্তাহিক দিনাজপুরের কাগজ ও জে.টি.আই.টি ফাউন্ডেশনের যৌথ আয়োজনে ছিন্নমূল পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

  • Update Time : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ৩৪ Time View

 

মোঃজাহিদ হোসেন, দিনাজপুর প্রতিনিধি

১০ এপ্রিল বুধবার ২০২৪ বিকেলে সাপ্তাহিক দিনাজপুরের কাগজ ও জে ,টি ,আই ,টি ফাউন্ডেশনের আঞ্চলিক কার্যালয় শহরের দক্ষিণ দপ্তরীপাড়ায় ১০০ জন অসহায় ও ছিন্নমূল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

পবিত্র মাহে রমজানের শেষ রোজায় এবং পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জে টি আই টি ফাউন্ডেশনের উদ্যোগে ও সাপ্তাহিক দিনাজপুরের কাগজের সার্বিক সহযোগিতায় ১০০ জন অসহায় ও ছিন্নমূল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন ।

৩০ রমজান ১০ এপ্রিল বিকেল ৪ টা থেকে সাপ্তাহিক দিনাজপুরের কাগজের ভারপ্রাপ্ত সম্পাদক ও জে, টি, আই, টি ফাউন্ডেশনের আঞ্চলিক পরিচালক মোঃ মোস্তফা কামাল আপন , নিজ হাতে ১০০ জন অসহায় ও ছিন্নমূল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন।

জে ,টি ,আই ,টি ফাউন্ডেশন একটি অরাজনৈতিক সংগঠন জেটিআইটি ফাউন্ডেশন মানব সেবায় একধাপ এগিয়ে তারই ধারাবাহিকতায় রমজান মাস ঘিরে বিভিন্ন প্রোগ্রাম করেন জে টি আই টি ফাউন্ডেশন , গত ১৭ রমজান ২৮ মার্চ ২০২৪ ইং তারিখে ১০০ জন রোজাদার ব্যক্তিদের মাঝে ইফতার বিতরণ ও সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণী পেশার রোজাদার ব্যক্তিদের নিয়ে ইফতার করেন সংগঠনটি

৩০ রমজান ১০ এপ্রিল পবিত্র ঈদুল ফিতরে উপলক্ষে ১০০ জন অসহায় ও ছিন্নমূল পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন সংগঠনটির রংপুর বিভাগের আঞ্চলিক পরিচালক মোঃ মোস্তফা কামাল আপন ।

ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole