1. mohib.bsl@gmail.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

হিরন ভাই’র কাছ থেকে শিখেছি, কি করে মানুষকে ভালোবাসতে হয়- ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন

  • Update Time : বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ২৬ Time View

আসন্ন বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন বলেন, “বরিশালবাসীর প্রানের নেতা আলহাজ্ব শওকত হোসেন হিরন ভাই আমাদের কাছ থেকে চলে গেছে দীর্ঘ বছর হলেও বরিশালবাসী আজ’ও তাকে প্রতি মূহুর্তে স্বরন করেন। শুধু বরিশালবাসী নয়, গোটা দেশবাসী তাকে আজীবন স্বরন করবেন। তিনি বরিশাল সিটি মেয়রের দায়িত্বে থাকলেও সদর উপজেলার মানুষের কাছে ছিলেন ভালোবাসার সাগর। তার কর্মময় জীবন ও মানুষের পাশে থেকে কিভাবে কাজ করেন, সেটা আমি খুব কাছ থেকে দেখেছি।

শিখেছি- কি করে সকল শ্রেনীর মানুষ’কে বুকে টেনে রাখা যায়। হিরন ভাই রাজনীতি করেছেন আপামর জনতার জন্য, আমিও সেই ধারাবাহিকতা বজায় রাখতে চেষ্টা করবো ইনশাআল্লাহ। সে জন্য আমি বরিশাল সদর উপজেলা বাসীর সর্বাত্বক সহোযগিতা কামনা করি।” । ৯ এপ্রিল বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক সফল মেয়র মরহুম আলহাজ্ব শওকত হোসেন হিরনের কবর জিয়ারত শেষে এ’কথা বলেন বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ও বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সফল সভাপতি মো: জসিম উদ্দিন।

কবর জিয়ারত শেষে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন বিকালে বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের দিনারের পোল এলাকায় জন-সংযোগ করেন। উক্ত জনসংযোগ কালে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভন্ন স্থরের জনগন। এদিকে, চরকাউয়া ইউনিয়নের দিনারের পোল এলাকায় জনসংযোগ’কালে স্থানীয়রা ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের কাছে তাদের ইউনিয়নের বিভিন্ন জন-দূর্ভোগ তুলে ধরেন। ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন নির্বাচিত হলে তাদের সকল সমস্যা সমাধান করার আশ্বাস দেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole