1. mohib.bsl@gmail.com : admin :
  2. info@barisalerkhobor.com : editor :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

বিএনপির সমাবেশে নেতাকর্মীদের ঢল

  • Update Time : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ১ Time View

রাজধানীর নয়াপল্টনে শুরু হয়েছে বিএনপির সমাবেশ। তীব্র রোদ উপেক্ষা করে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশ ঘিরে রাজধানীর নয়াপল্টনে আসছেন নেতাকর্মীরা। স্লোগানে স্লোগানে মুখর পুরো এলাকা।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিএনপির নেতাকর্মীরা মাথায় জাতীয় পতাকা বেঁধে এবং হাতে জাতীয় ও দলীয় পতাকা নিয়ে উল্লাস করেন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

দুপুর আড়াইটায় দিকে দলীয় কার্যালয়ের সামনে আন্তর্জাতিক গণতন্ত্র দিবস উপলক্ষে আনুষ্ঠানিকভাবে সমাবেশ শুরু হয়।

সমাবেশে এখন পর্যন্ত বক্তব্য রেখেছেন মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক সাদেক খান, তাতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ, জাসাসের আহ্বায়ক চিত্রনায়ক হেলাল খান, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব।

আজকের সমাবেশে প্রধান অতিথি হিসেবে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ভার্চুয়ালি বক্তব্য দেবেন।
দুপুর আড়াইটায় কর্মসূচি শুরু হওয়ার কথা থাকলেও বেলা ১২টার পর থেকেই ছোট ছোট মিছিল নিয়ে নয়াপল্টনে আসতে শুরু করে দলটির নেতাকর্মীরা।

এদিকে বিএনপির আজকের সমাবেশকে কেন্দ্র করে নয়াপল্টন, কাকরাইল, মালিবাগ, শান্তিনগর, বিজয়নগর, ফকিরাপুল, আরামবাগ এলাকায় তীব্র যানজট দেখা গেছে।

সমাবেশে সভাপতিত্ব করছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সঞ্চালনায় করছেন বিএনপির প্রচার সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু। এছাড়া বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্যবৃন্দ ও সিনিয়র নেতৃবৃন্দ গণসমাবেশে বক্তব্য দেবেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪

Theme Customized By BreakingNews