1. mohib.bsl@gmail.com : admin :
  2. info@barisalerkhobor.com : editor :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৩ অপরাহ্ন

জসিম উদ্দিনের অস্ত্র জমা নিয়ে গনমাধ্যমে তথ্য বিভ্রাট

  • Update Time : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ২ Time View

অন্তর্বর্তীকালীন সরকারের নির্দেশ অনুযায়ী ২০০৯ সালের ৬ জানুয়ারি থেকে ২০২৪ সালের ৫ আগস্ট পর্যন্ত এই লাইসেন্সগুলো ইস্যু করা হয়।

সম্প্রতি, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ লাইসেন্সগুলো স্থগিত করার পর অস্ত্র জমা দেয়ার জন্য গত ৩ সেপ্টেম্বর পর্যন্ত সময় নির্ধারণ করা হয়েছিল।

তারই ধারাবাহিকতায় সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান এবং দৈনিক হিরন্ময় পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো: জসিম উদ্দিনের ব্যাক্তিগত ব্যবহার করা লাইসেন্সকৃত সকল প্রকার অস্ত্র জমা দেওয়ার প্রক্রিয়া সম্পন্ন করেছেন তিনি। গত (২৮ আগস্ট) তার মা হালিমা বেগম বরিশাল কোতোয়ালি মডেল থানায় জসিম উদ্দিনের নিরাপত্তার স্বার্থে ব্যবহৃত শটগান যাহার লাইসেন্স নম্বর (১১৫/২০১৭) এবং ৫০ রাউন্ড গুলি জমা দিয়েছেন।

অস্ত্র জমা দেওয়ার ক্ষেত্রে তিনি কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছিলেন। জিডি নম্বর-১৩৮৭। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ওসি মোস্তাফিজুর রহমান।

তবে,গত (১২ এবং ১৩ সেপ্টেম্বর) জাতীয় এবং বরিশালের কয়েকটি অনলাইন ও প্রিন্ট পত্রিকায় খবর প্রকাশিত হয়েছে যে, জসিম উদ্দিন তার অস্ত্র জমা দেননি।

এসব প্রতিবেদনের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন জসিম উদ্দিন। তিনি জানিয়েছেন, অস্ত্র জমা দেয়ার বিষয়টি সঠিকভাবে সম্পন্ন হয়েছে এবং ভুল তথ্য প্রচারের জন্য সংশ্লিষ্টদের প্রতি তাঁর আপত্তি রয়েছে।

অস্ত্র জমা দেয়ার বিষয়টি নিশ্চিত হওয়ার পরও ভুল তথ্য প্রকাশের কারণে জনমনে বিভ্রান্তি তৈরি হয়েছে বলে মন্তব্য করেছেন জসিম উদ্দিন। তিনি আশা প্রকাশ করেছেন যে, সঠিক তথ্য প্রচার হবে এবং ভুল-বিভ্রান্তির অবসান ঘটবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪

Theme Customized By BreakingNews