1. mohib.bsl@gmail.com : admin :
  2. info@barisalerkhobor.com : editor :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৪ অপরাহ্ন

বরিশালে যারা অস্ত্র জমা দেননি তাদের বিরুদ্ধে ব্যবস্থা

  • Update Time : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ১ Time View

বিগত ১৬ বছরে বরিশালে লাইসেন্স পাওয়া অস্ত্রের মধ্যে পাঁচটি এখনো জমা পড়েনি। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন প্রশাসনের কর্তা ব্যক্তিরা।

জেলা প্রশাসক শহীদুল ইসলাম জানিয়েছেন, বেসামরিক জনগণকে ২০০৯ সালের ৬ জানুয়ারি থেকে ২০২৪ সালের ৫ আগস্ট পর্যন্ত বরিশাল মহানগরসহ জেলায় ১৯৭টি আগ্নেয়াস্ত্রের লাইসেন্স দেওয়া হয়।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রেস বিজ্ঞপ্তিতে লাইসেন্সগুলো স্থগিত করা হয়। যে কারণে ৩ সেপ্টেম্বরের মধ্যে অস্ত্র জমা দেওয়ার শেষ দিন ছিল। এরমধ্যে এখনো মহানগর এলাকার পাঁচটি অস্ত্র জমা পড়েনি।

সহকারী পুলিশ কমিশনার নাফিছুর রহমান বলেন, জমা না দেওয়া পাঁচটি অস্ত্রের মালিকদের সাথে যোগাযোগের চেষ্টা চলছে। তাদের বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। তারা নিজ উদ্যোগে অস্ত্রগুলো জমা না দিলে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও জানান, ওই অস্ত্র উদ্ধারে অভিযানও চলছে।

সূত্র মতে, যে পাঁচটি অস্ত্র জমা পড়েনি তার মধ্যে রয়েছেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহর কনিষ্ঠ ছেলে সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি ও সদর উপজেলার সদ্য সাবেক ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন, নগরীর বাসিন্দা সাব্বির আহম্মেদ, এজাজুল হক ও মনিরুল ইসলাম।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪

Theme Customized By BreakingNews