1. mohib.bsl@gmail.com : admin :
  2. info@barisalerkhobor.com : editor :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৯ অপরাহ্ন

ছাত্রলীগের হামলার বিচার দাবিতে বরিশালে মানববন্ধন

  • Update Time : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪
  • ১ Time View

বরিশালে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে সরকারি বরিশাল কলেজের আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের অতর্কিত হামলার বিচার ও শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টায় নগরীর সরকারি বরিশাল কলেজের সামনে কলেজের সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে শিক্ষার্থীরা জানান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে গত ৩ আগস্ট ছাত্রলীগের সন্ত্রাসী সৌরভ ও ইমরানের নেতৃত্বে তাদের ওপর অতর্কিত হামলা চালানো হয়। সে সময়ে আমরা এর কোনো বিচার পাইনি। সৌরভ ও ইমরানের নেতৃত্বে আমাদের সামনে আমাদের ভাইদের মারা হয়েছে এবং মেয়েদের শ্লীলতাহানি করা হয়েছে। আমরা শিক্ষার্থীরা আইন নিজেদের হাতে তুলে না নিয়ে প্রশাসনের কাছে জানাচ্ছি। প্রশাসনের কাছে আমরা এর সুষ্ঠু বিচার দাবি করছি। যদি আমরা এর সুষ্ঠু বিচার না পাই তাহলে আমরা কঠোর আন্দোলন দিতে বাধ্য হব।

মানববন্ধনে এসময় সরকারি বরিশাল কলেজের শিক্ষার্থী মাহাজাবিন খান আরিশা, লামিয়া আক্তার কান্তা, মাশফি শরীফ, তানভির আহাম্মেদ রাফি, তৌহিদুল ইসলাম, তাইবিন ইসলাম, সাজ্জাদ বিন সাখাওয়াত, জাহিদুল ইসলাম, সোহানুর রহমান সেতু, অদ্রিতা ঘোষসহ সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪

Theme Customized By BreakingNews