1. mohib.bsl@gmail.com : admin :
  2. info@barisalerkhobor.com : editor :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন

বরিশাল নগরীতে মিলল অব্যবহৃত টিয়ারশেল, আতঙ্ক

  • Update Time : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
  • ১ Time View

বরিশালে অব্যবহৃত টিয়ারশেল পাওয়া গিয়েছে। এ ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে পুরো নগরজুড়ে।

সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে বরিশাল নগরীর ফরেস্টার বাড়ির পোল এলাকায় ডাক বিভাগের মেইল প্রসেসিং সেন্টারের ভেতর এটি পাওয়া যায়।

মেইল প্রসেসিং সেন্টার অফিসের পরিচ্ছন্নতাকর্মী জনি হেলা জানান, সকালে অফিসের ঘাস ও লতাপাতা পরিস্কার করতে গিয়ে অব্যবহৃত টিয়ারশেলের সন্ধান পান তিনি। পরে ঊর্ধতন কর্মকর্তাদের জানালে তারা ৯৯৯ এ খবর দেয়। পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা সেখানে এসে অবস্থান নেন।

স্থানীয় বাসিন্দা ইমাম হোসেন জানান, গত ৪ আগষ্টে ফরেস্টার বাড়ির পোল এলাকায় পুলিশের সাথে সংঘর্ষ হয় আন্দোলনকারীদের। এ সময় আন্দোলনকারীরা ডাক বিভাগের পোস্টাল কলোনীর ভিতরে ঢুকে পড়ে।

সেখানে থেকে রাস্তায় পুলিশের ওপর ইট পাটকেল নিক্ষেপ করে। পুলিশও জবাবে টিয়ারগ্যাস ছোড়ে। হয়তো সেই সংঘর্ষের সময় এটি ডাক বিভাগের মেইল প্রসেসিং সেন্টারের ভেতরে থেকে যায়। এমন খবরে এলাকা জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। সবাই নিরাপদ স্থানে অবস্থান নিয়েছে।

মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. ফারুক হোসেন বলেন, খবর পেয়ে অভিযান পরিচালনা করে টিয়ারশেলটি নিস্ক্রিয় করা হয়েছে, বিষয়টি নিয়ে আতঙ্কের কোনো কারণ নেই এখন। পুলিশ তৎপর রয়েছে যে কোনো খারাপ ঘটনা এড়াতে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪

Theme Customized By BreakingNews