1. mohib.bsl@gmail.com : admin :
  2. info@barisalerkhobor.com : editor :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

শেখ হাসিনাকে ভারত থেকে ফিরিয়ে এনে এদেশে বিচার করা হবে-এ্যাড,জয়নুল আবেদীন

  • Update Time : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ২ Time View

কেন্দ্রীয় বিএনপি ভাইস চেয়ারম্যান ও সুপ্রিমকোট বার এসোসিয়েশনের সাবেক সভাপতি এ্যাডভোকেট জয়নুল আবেদীন বলেছে, ৭১ সালে সালে আমরা স্বাধীনতা পাই নাই দেশ পেয়েছি বাংলাদেশ কিন্ত এবারে শহীদদের জন্য আমরা স্বাধীনতা পেয়েছি ।

এর মধ্যে এই বাবুগঞ্জে তিনটি তাজা প্রান রক্ত দিয়ে গেছে এক সাগর রক্তের বিনিময় স্বাধীনতা। ও রা আমাদের একের পর এক হত্যা করে এখন আওয়ামী লীগ সহ শেখ হাসিনা পালিয়ে গেছে এটা আমাদের জন্য এক অশনি সংকেত রয়েছে।

তারা কিন্ত থেমে নাই আমাদেরে মধ্যে ঢুকে তারা সুচ হয়ে ফাল হয়ে বেড় হওয়ার চেষ্টা করবে আপনারা সেখান থেকে সাবধান থাকবে।

এদেশের মানুষের গণতান্ত্রিক ভোটের অধিকার ভাতের অধিকার ও ভাতের অধিকার পলায়নপার শেখ হাসিনা ও তার দোসররা ধ্বংশ করে দিয়ে গেছে।

এই সরকারের কাছে আমাদের দাবী আমরা চাই শেখ হাসিনাকে অনতিবিলম্বে ভারত থেকে ফিরিয়ে এনে এদেশে বিচার তার করতে হবে। এদেশের মানুষের ভোটের অধিকার গণতান্ত্রিক অধিকার এই সরকার ফিরিয়ে দেওয়ার জন্য যত প্রকার সংস্কার করা প্রয়োজন সব তারা করবেন ষড়যন্ত্র থেমে নাই আমরা বর্তমান সরকারকে সময় দিতে চাই।

তিনি বলেন অপনারা সময় নিয়ে হলেও শেখ হাসিনা এদেশের মানুষের কাছ থেকে কেড়ে নিয়েছিল সব আপনারা প্রয়োজনে সংবিধান সংশোধন করে হলেও আপনারা ভোটের অধিকার ফিরিয়ে দেবেন।

আজ বিকালে বরিশাল জেলার বাবুগঞ্জের মীরগঞ্জ নামকস্থানে স্বৈরাচার সরকার শেখ হাসিনা কর্তৃক ছাত্র-জনতা গণহত্যা বিচারের দাবীতে উপজেলা বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। উপজেলা বিএনপি আহবায়ক সুলতান আহমেদের সভাপতি ও সদস্য সচিব অহিদুল ইসলাম প্রিন্সের সঞ্চলনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বরিশাল দক্ষিন জেলা বিএনপি আহবায়ক আবুল হোসেন খান,সদস্য সচিব এ্যাড, আবুল কালাম শাহিন,বরিশাল জেলা ছাত্রদল সহ সভাপতি সবুজ আকন সহ স্থানীয় স্বচ্ছাসেবকদল, যুবদল নেতৃবৃন্দ।

এর পূর্বে তিনি বাবুগঞ্জের রহমতপুর ইউনিয়নের মানিককাঠি গ্রামে শহীদ রাজিব হোসেন রাকিব ও মহিষাদী গ্রামে শহীদ ফয়সাল আহমেদ শান্তের বাড়িতে গিয়ে উক্ত পরিবারের সদস্যদের সাথে নিয়ে কবর জিয়ারত করেন পরবর্তীতে এাড, জয়নুল আবেদীন ও উপজেলা বিএনপির পক্ষ থেকে দুটি শহীদ পরিবারের মধ্যে নগদ আর্থিক অনুদান অর্থ প্রদান করেন।

আরো উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি আহবায়ক সুলতান আহমেদ খান,সদস্য সচিব অহিদুল ইসলাম প্রিন্স, কেন্দ্রীয় যুবদল সহ সভাপতি এ্যাড,এইচ এম তছলিম উদ্দিন,জেলা যুবদল ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খান,সাংগঠনিক সম্পাদক এ্যাড, হাফিজ আহমেদ বাবলু, জেলা ছাত্রদল সভাপতি মাফুজুল হক মিঠু,সহ সভাপতি সবুজ আকন সহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ তার সফর সঙ্গি ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪

Theme Customized By BreakingNews