1. mohib.bsl@gmail.com : admin :
  2. info@barisalerkhobor.com : editor :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

ঘোড়াঘাটে ভুট্টার গুদামে ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত আটক

  • Update Time : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩ Time View

মােঃ জাহিদ হোসেন, দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে ভুট্টার গুদামে ডাকাতির প্রস্তুতিকালে আন্ত জেলা ডাকাত দলের ৪ জন সক্রিয় সদস্যকে আটক করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। অপর ডাকাত সদস্যরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক, দুটি ভুয়া নাম্বার প্লেটসহ চাপাতি, কাতানি, রড ও রশি জব্দ করা হয়।

আটকৃতরা হলেন- দিনাজপুরের বিরল উপজেলার রতন মিয়া (৩৭) , কুমিল্লা জেলার সদরের রুবেল মিয়া (৩৬), পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার ইউসুব মিয়া (৪৮), নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার আল-আমিন (৩০)।

পুলিশ জানায়,রোববার দিবাগত রাত আনুমানিক ৩ টার দিকে দিনাজপুর -গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কের পাশে সাহেবগঞ্জ ভাঙ্গা মসজিদ সংলগ্ন মেসার্স বর্ণমালা ট্রেডার্সের ভুট্টার গুদাম ঘরে কতিপয় আন্ত জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য ট্রাক নিয়ে ও দেশীয় ্অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো।স্থানীয় লোকজন আমাদের খবর দিলে ঘটনাস্থল থেকে তাদের আটক করি।

ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ জানান, স্থানীয় লোকজন আমাদের খবর দিলে ঘটনাস্থল থেকে তাদের আটক করি। তাদেরকে জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে জানতে পারি,তারা ট্রাকে করে দেশীয় অস্ত্র ব্যবহার করে দেশের বিভিন্ন এলাকায় ডাকাতি করতো এবং তাদের নামে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং পলাতকদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪

Theme Customized By BreakingNews