1. mohib.bsl@gmail.com : admin :
  2. info@barisalerkhobor.com : editor :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

বরিশালে প্রতিপক্ষের হামলায় ১০ জন হাসপাতালে

  • Update Time : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ১ Time View

জমিজমা বিরোধের জেরধরে বরিশাল নগরীর ২৬নং ওয়াডর্স্থ হরিনাফুলিয়া মাদ্রাসার পিছন এলাকায় দফায় দফায় হামলা চালিয়ে ১০ জনকে রক্তাক্ত জখম করা হয়েছে।

আজ (শনিবার) ৭ সেপ্টেম্বর দুপুরে ও বিকালে দফায় দফায় হামলা চালিয়ে তাদের পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়। পরে আহতের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্রে জানা গেছে, হরিনাফুলিয়ায় মাদ্রাসা এলাকায় রফিকুল ইসলাম (৪৫) গং এর জমি অবৈধভাবে দখলে নিতে চায় মৃত রসুল খানের পূত্র আজিজ (৪৫) গং।

এসময় ভূমিদস্যুদের জমি দখলে বাঁধা দিলে ২১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা জমির মালিক মৃত মোসলেম হাওলাদারের পূত্র রফিকুল ইসলাম (৪৫), তার পূত্র সোহান (১৭), রানা (২৫), রাজিব (৩০), নাহিদ(২২), আনোয়ার হোসেনের পূত্র বাবু (২৫), খালেক খানের পূত্র বাবলু খান (২৫), নাহিদের স্ত্রী শাপলা (২২), মিলনের স্ত্রী লামিয়া (২১), রফিকুল ইসলামের স্ত্রী খুকু (৩৫), রাজার স্ত্রী শেলীনা(৩০)কে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করেন সন্ত্রাসীরা।

হামলাকারীরা হলেন মৃত রসুল খানের পূত্র আজিজ (৪৫), মৃত ফজলে আলী খানের পূত্র জসিম (৩৫), সহোদর রুমান (৩৫), মোঃ আজিজের পূত্র ফয়সাল (২৫), মৃত রসুল খানের পূত্র মোসলেম (৬০), মোঃ শামসুর পূত্র রিপন (৪৫) মোঃ শাজাহানের পূত্র রুবেল (৩০) সহ আরও ৮/১০জন অজ্ঞাতনামা সন্ত্রাসীরা তাদের দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করেন।

এঘটনায় বরিশাল কোতয়ালী মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে নিশ্চিত করেছেন আহতের স্বজনরা।

এবিষয়ে কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, আমরা সংবাদ পেয়েছি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪

Theme Customized By BreakingNews