1. mohib.bsl@gmail.com : admin :
  2. info@barisalerkhobor.com : editor :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন

দীর্ঘ সাড়ে ৫ বছর পরে নিজ গ্রামে ফিরলেন বিএনপি নেতা এস শরফুদ্দিন সান্টু

  • Update Time : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ০ Time View

বরিশাল-২ আসন (উজিরপুর- বানারীপাড়া) নির্বাচনী এলাকা ও নিজ গ্রামে দীর্ঘ সাড়ে ৫ বছর পরে গমন করছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য, বরিশাল জেলা বিএনপির যুগ্ন আহবায়ক, উজিরপুর উপজেলা বিএনপির আহবায়ক এস শরফুদ্দিন আহমেদ সান্টু।

বরিশালের উজিরপুর বানারীপাড়ার মাটি ও মানুষের আস্থা ভাজন জনদরদী নেতা বরিশাল বিএনপির যুগ্ম আহ্বায়ক এস.সরফুদ্দিন আহম্মেদ সেন্টুর কে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয় উজিরপুর উপজেলা পৌরসভা বিএনপির সভাপতি মোঃ সোহিদুল ইসলাম খান ও উজিরপুর উপজেলা শ্রমিকদলের সভাপতি মোঃ সোলায়মান খান (হাইয়ুম) সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এস.সরফুদ্দিন আহম্মেদ সেন্টুর আশাকে কেন্দ্র করে হাজারো মানুষের ঢল নেমে আসে রাজপথে সকলের মুখে মুখে স্লোগানে স্লোগানে মুখরিত রাজপথ অবরো মানুষের স্বস্তি ফিরে এসেছে সকালের মুখে মুখে একটাই স্লোগান সেন্টু ভাই সেন্টু ভাই ।

দীর্ঘ ১৬ বছর পর স্বৈরাচারী হাসিনার পতনের পর স্বাধীন দেশে স্বাধীন ভাবে কথা বলতে পারছেন বিএনপির নেতা-কর্মীরা ও সাধারণ জনগণ তারা বলেন স্বৈরাচারী হাসিনা সরকারের আমলে আমরা অনেক নির্যাতনের শিকার হয়েছি আমরা অনেক মিথ্যা মামলা হামলার শিকার হয়েছি ।

এস. সরফুদ্দিন আহম্মেদ সেন্টুর আশাকে কেন্দ্র করে এই অনুষ্ঠানটির আয়োজন ও নেতৃত্ব দেন উজিরপুর উপজেলা পৌরসভা জাতীয়তাবাদী দল বিএনপি’র সভাপতি মোঃ সোহিদুল ইসলাম খান ও উজিরপুর উপজেলা পৌরসভা জাতীয়তাবাদী শ্রমিকদলের জননেতা মোঃ সোলায়মান খান (হাইয়ুম) সহ জাতীয়তাবাদী দল বিএনপি’র অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪

Theme Customized By BreakingNews