1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
প্রতিদিন মরছে ১ লাখ মুরগি, ক্ষতি ২০ কোটি টাকা সদর উপজেলাবাসীর ইজ্জতহানী হয় এমন কোন কাজ আমি করবো না : এসএম জাকির হোসেন নারী কর্মকর্তাকে ধর্ষণ: পুলিশ কর্মকর্তার বিচার শুরু ১০পিচ ইয়াবা উদ্ধার দেখিয়ে এক জনের বিরুদ্ধে মামলা দায়ের তালতলীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু বরিশালে গরমে বেড়েছে ফ্যান-এসি বিক্রি তাপপ্রবাহে কর্মীদের সুরক্ষায় রেলের ৫ নির্দেশনা বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী সুইসকন্ট্যাক্ট এর আওতায় প্রবৃদ্ধি প্রকল্পের উদ্যোগে দিনাজপুর পৌরসভার নারী উদ্যোক্তাদের নিয়ে পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত তীব্র খরা থেকে মুক্তি পেতে আমতলীতে ইসতিসকার সালাত আদায় আল্লাহর কাছে বৃষ্টি প্রার্থনা

বিএনপির ৮০ ভাগ নেতাকর্মী নির্যাতনের শিকার: মির্জা ফখরুল

  • Update Time : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ১১ Time View

বিএনপির ৮০ ভাগ নেতাকর্মী দমন নিপীড়নের শিকার হয়েছেন বলে করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, দমন নির্যাতন আওয়ামী লীগের হাতিয়ার। এটা না করলে ক্ষমতায় থাকতে পারবে না।

রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে বৃহস্পতিবার গণতন্ত্র পুনঃরুদ্ধার আন্দোলনে নিহত, গুম, পঙ্গুত্বের শিকার নেতাকর্মীর পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, সারাদেশে একটা ভীতিকর, ত্রাসের পরিস্থিতি তৈরি হয়েছে। ফ্যাসিবাদী সরকার ক্ষমতায় থাকতে বিভিন্ন কৌশলে নির্বাচন ব্যবস্থাকে হাতিয়ার বানিয়েছে।

সরকারের নিপীড়ন-নির্যাতনের কথা তুলে ধরে তিনি বলেন, এটা একটা ভয়াবহ ব্যাপার। একটা জাতি নিশ্চিহ্ন হয়ে যাওয়ার উপক্রম হয়েছে।

সামনে উপস্থিত শিশু ও তরুণদের উদ্দেশ্য করে বিএনপির এই নেতা বলেন, তোমরা আশা হারাবে না। কখনও ভাববে না সবকিছু শেষ হয়ে গেছে। কোন ভীরুতা, হতাশা যেন কাজ না করে। মনে রাখতে হবে গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত আন্দোলন। সেই আন্দোলনে আমরা বিজয়ী হবো।

‘আমরা বিএনপি পরিবার’ সেলের আহবায়ক আতিকুর রহমান রুম্মনের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল, যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না, ছাত্রদলের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন নাছির প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole