1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
প্রতিদিন মরছে ১ লাখ মুরগি, ক্ষতি ২০ কোটি টাকা সদর উপজেলাবাসীর ইজ্জতহানী হয় এমন কোন কাজ আমি করবো না : এসএম জাকির হোসেন নারী কর্মকর্তাকে ধর্ষণ: পুলিশ কর্মকর্তার বিচার শুরু ১০পিচ ইয়াবা উদ্ধার দেখিয়ে এক জনের বিরুদ্ধে মামলা দায়ের তালতলীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু বরিশালে গরমে বেড়েছে ফ্যান-এসি বিক্রি তাপপ্রবাহে কর্মীদের সুরক্ষায় রেলের ৫ নির্দেশনা বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী সুইসকন্ট্যাক্ট এর আওতায় প্রবৃদ্ধি প্রকল্পের উদ্যোগে দিনাজপুর পৌরসভার নারী উদ্যোক্তাদের নিয়ে পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত তীব্র খরা থেকে মুক্তি পেতে আমতলীতে ইসতিসকার সালাত আদায় আল্লাহর কাছে বৃষ্টি প্রার্থনা

বরিশালে বিপুল পরিমাণ অবৈধ জালসহ ৪ জেলে আটক

  • Update Time : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ৯ Time View

জেলার মুলাদীতে বিপুল পরিমাণ অবৈধ জালসহ চার জেলেকে আটক করা হয়েছে। বুধবার (২৭ মার্চ) রাতে বিষয়টি নিশ্চিত করেন উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আলম। তিনি জানান, বরিশালের মুলাদী উপজেলার নয়া ভাঙ্গনী নদীতে মৎস্য অধিদপ্তর, উপজেলা প্রশাসন ও নৌ পুলিশের সদস্যরা অভিযান চালায়।

অভিযানে তিনটি অবৈধ বেহুন্দী জাল, একটি মশারি জাল ও ২০ হাজার মিটার কারেন্ট জালসহ চারজনকে আটক করা হয়েছে। পরে মোবাইল কোর্টের মাধ্যমে আটকদের প্রত্যেককে সাড়ে ৪ হাজার টাকা করে মোট ১৮ হাজার টাকা জরিমানা করা হয় এবং জালগুলো পুড়িয়ে ধ্বংস করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole