1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন

অসহায় মানুষের পাশে দাড়াতে চাই- সৈয়দ আবুল বাশার

  • Update Time : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ২১৫ Time View

 

শরীফ শাওন

ডাসার, মাদারীপুর প্রতিনিধি

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ডাসার ইউনিয়নের কৃতি সন্তান মাদারীপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক মাদারীপুর জেলা পরিষদ সদস্য সৈয়দ আবুল বাশার ডাসার উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসাবে নির্বাচন করতে চান।
মাদারীপুর জেলার নবগঠিত ডাসার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে বিভিন্ন এলাকায় গণসংযোগ করে বেড়াচ্ছেন সৈয়দ আবুল বাশার।
ডাসার উপজেলাকে বাল্য বিবাহ, মাদক ও দুর্নীতি মুক্ত রেখে এলাকাবাসিকে স্মার্ট ও উন্নয়ন মুখি একটি উপজেলা উপহার দেয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন তিনি। তিনি ছাত্র জীবন থেকেই রাজনীতির সাথে জড়িত। সেই সুবাদে অসহায় হতদরিদ্র মানুষের পাশে যাওয়ার সুযোগ বেশি পেয়েছেন। সে জন্য সমাজের বিভিন্ন সামাজিক ও সাধারণ মানুষের পাশে থেকে জনসেবা মুলক কাজটিও তিনি পূর্বে থেকেই করে যাচ্ছেন। ন্যায়ের পক্ষে, অন্যায়ের বিরুদ্ধে প্রদিবাদী এক যোদ্ধা হিসাবে কাজ করে যাচ্ছেন তিনি। তিনি আর্থ-মানবিক সেবায় নিজ অর্থে অস্যংখ্য মসজিদ, মাদ্রাসা, মন্দিরসহ বিভিন্ন ধর্মীয় কেন্দ্র উন্নয়ন ও অসহায় পরিবার কে সাহায্য সহযোগিতা করে আসছেন। তাই গরিব দুঃখী মেহনতি ও সাধারণ মানুষের সাথে মিশে এলাকার মানুষের আস্থা অর্জন করে নিয়েছেন। মাদারীপুর জেলা পরিষদ সদস্য থাকা কালিন ডাসারসহ বাকি ইউনিয়ন গুলোতে বিভিন্ন মানবিক সেবা মূলক কাজ করে এলাকাবাসির মানবিক নেতা হিসেবে দৃষ্টি কেরেছেন। জীবনের বাকি সময়টুকুও ডাসার উপজেলা বাসির সেবা করে কাটাতে চান সৈয়দ আবুল বাশার।

চেয়ারম্যান প্রার্থী সৈয়দ আবুল বাশার জনান, আমি ছাত্র জীবন থেকে জনসেবা মুলক কাজ করে আসছি। মাদারীপুর জেলা আওয়ামীলীগের রাজনীতিতে আমার সবমসময় সক্রিয় ভূমিকা রেখে আসছি। আমি রাজনীতি করি জাতির পিতার আর্দশকে লালন করে। আমি ডাসার বাসীর জীবনের উন্নয়ন ঘটানের জন্য কাজ করতে চাই এবং সকলকে সাথে নিয়ে ডাসার উপজেলার উন্নয়ন করার জন্য কাজ করব। আমি পূর্বে ডাসার বাসির উন্নয়নের জন্য যে কাজ গুলো করতে পরি নাই সেই কাজ গুলো নিজ হাতে করতে চাই এবং ডাসার উপজেলাকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি আধুনিক ও স্মার্ট উপজেলাতে রূপান্তরিত করতে চাই।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole