1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
প্রতিদিন মরছে ১ লাখ মুরগি, ক্ষতি ২০ কোটি টাকা সদর উপজেলাবাসীর ইজ্জতহানী হয় এমন কোন কাজ আমি করবো না : এসএম জাকির হোসেন নারী কর্মকর্তাকে ধর্ষণ: পুলিশ কর্মকর্তার বিচার শুরু ১০পিচ ইয়াবা উদ্ধার দেখিয়ে এক জনের বিরুদ্ধে মামলা দায়ের তালতলীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু বরিশালে গরমে বেড়েছে ফ্যান-এসি বিক্রি তাপপ্রবাহে কর্মীদের সুরক্ষায় রেলের ৫ নির্দেশনা বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী সুইসকন্ট্যাক্ট এর আওতায় প্রবৃদ্ধি প্রকল্পের উদ্যোগে দিনাজপুর পৌরসভার নারী উদ্যোক্তাদের নিয়ে পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত তীব্র খরা থেকে মুক্তি পেতে আমতলীতে ইসতিসকার সালাত আদায় আল্লাহর কাছে বৃষ্টি প্রার্থনা

আমতলীতে সড়ক দুর্ঘটনায় নিহত এক নারী

  • Update Time : শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ৯৭ Time View

মোঃ আল- মামুন আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ

রাস্তা পার হতে গিয়ে আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের চুনাখালী ব্রিজ সংলগ্ন একটি মাইক্রোবাসের চাপায় আলেয়া (৫৫) নামের এক পথচারী নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই দূর্ঘটনা ঘটে।

জানা গেছে, চুনাখালী গ্রামের মৃত্যু নব মিয়ার স্ত্রী আলেয়া বেগম ওই সড়কের পূর্ব পাশে কুকুয়া ইউনিয়ন ভূমি অফিস সংলগ্ন পুকুর থেকে হাত পা ধুয়ে মহাসড়কের পশ্চিম পাশে তার বাড়িতে ফিরে যাওয়ার সময় রাস্তা পার হচ্ছিলেন। ওই সময় দ্রুতগতির একটি অজ্ঞাত মাইক্রোবাস আলেয়াকে চাপা দিলে সে ঘটনাস্থলেই মারা যায়।

ঘটনাস্থলে থাকা গ্রাম পুলিশ মোঃ নাজমুল ইসলাম রিপন জানান, দূর্ঘটনার সময় কোন প্রত্যক্ষদর্শী না থাকায় ওই সড়কে চলাচলরত কয়েকজন ইজিবাইক চালকদের কাছ থেকে জানতে পারি মাইক্রোবাসের চাপায় এক নারী নিহত হওয়ার কথা। এরপর ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের পরিচয় জানতে পেরে পুলিশকে খবর দেই। পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের মরদেহ উদ্ধার করে পরবর্তী আইনি পদক্ষেপ নিতে থানায় নিয়ে যায়।

নিহত আলেয়া বেগমের ভাই আব্দুল কালাম মোল্লা বলেন, দূর্ঘটনার সময় কোন প্রত্যক্ষদর্শী না থাকায় আমরা গাড়ি বা গাড়ির ড্রাইভার কাউকেই শনাক্ত করতে পারিনি। তবে শুনেছি একটি মাইক্রোবাস তাকে চাপা দিয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাকোওয়াত হোসেন তপু দূর্ঘটনার এক নারী নিহত হওয়ার কথা স্বীকার করে বলেন,পরবর্তী আইনি পদক্ষেপ নিতে নিহতের মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole