1. mohib.bsl@gmail.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন

মহিপুরে আবাসিক হোটেল থেকে সাবেক বন কর্মকর্তার লাশ উদ্ধার।।

  • Update Time : বুধবার, ১২ জুন, ২০২৪
  • ৫১ Time View

 

মোঃ মাসুম খন্দকার কলাপাড়া প্রতিনিধিঃ

পটুুয়াখালীর মহিপুরে আবাসিক হোটেলের দড়জা ভেঙ্গে মো.শফিকুর রহমান (৭০) নামে সাবেক এক বনকর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা ১১ টার দিকে মহিপুর থানার আলীপুর বাজারের মো.মোস্তফা মুসল্লির মালিকানাধীন ভাই ভাই হোটেল থেকে লাশটি উদ্ধার করা হয়। তার বাড়ী চাঁদপুরের চান্দরা এলাকার বাখরখালী গ্রামে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চাকুরির সুবাদে মো.শফিকুর রহমান কখনো কলাপাড়ায় কিংবা মহিপুর এলাকায় অবস্থান করছেন। এ সময় সে ওই এলাকায় জমি-জমা ক্রয় করেছেন। চাকুরি থেকে অবসরের পর তিনি জমি-জমা দেখাশোনার জন্য প্রায়ই আলীপুরে আসতেন। ২০২৩ সালের ডিসেম্বর মাস থেকে তিনি ওই হোটেলের ১১ নাম্বার কক্ষে অবস্থান করে আসছেন। মঙ্গলবার রাতে তিনি খাবার খেয়ে ওই কক্ষে অবস্থান করেন। বুধবার বেলা ১১ টার সময়ও যখন তিনি ঘুম থেকে ওঠেননি। তখন তাকে হোটেল ককর্তৃপক্ষ ডাকাডাকি করে। এতে তাঁর সাড়া না মেলায় কক্ষের জানালা ফাঁক করে তার মৃতদেহ পড়ে থাকতে দেখেন তারা। পরে পুলিশে খবর দেয়া হয়।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেল তালুকদার বলেন, আমরা এসে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করি। পটুয়াখালী থেকে ক্রাইমসিনের সদস্যরা আসছেন। তাদের কাজ শেষ হলে, মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। তার আত্মীয় স্বজন আসতেছে,তারা আসলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole