1. mohib.bsl@gmail.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

কলাপাড়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূর রহশ্য জনক ঝুলন্ত মরদেহ উদ্ধার।।

  • Update Time : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ৮৪ Time View

 

মোঃ মাসুম খন্দকার কলাপাড়া প্রতিনিধিঃ

পটুয়াখালীর কলাপাড়ায় শ্বশুরবাড়ি থেকে ৭ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার রাত সারে এগারোটার দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের সুলতানগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওই গৃহবধূর নাম আমেনা খাতুন (২০)। তিনি একই উপজেলার ধুলাসার ইউনিয়নের পূর্ব ধুলাসার গ্রামের বাসিন্দা নুরু ফরাজী মেয়ে। এ ঘটনায় নিহতের স্বামী শাকিব মৃধা (২২) কে আটক করেছে পুলিশ।
পুলিশ,স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়,গত দুই বছর পূর্বে নীলগঞ্জের সুলতানগঞ্জ গ্রামের বাসিন্দা মোশারফ মৃধার ছেলে সাকিব মৃধার সাথে আমিনা খাতুনের পারিবারিক ভাবে বিবাহ হয়। এরপর থেকে মাঝে মধ্যে শাকিব আমিনার মধ্যে দ্বন্দ্ব ও পারিবারিক কলহের সৃষ্টি হোত।
নিহতের ভগ্নিপতি পার্শ্ববর্তী নীলগঞ্জ গ্রামের বাসিন্দা আখির হোসেন বলেন,গতকাল রাত ১২ টার দিকে তিনি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখেন ঘরের সাথে আমেনার গলায় ফাঁস লাগানো। তবে তার পা মাটিতে হেলানো অবস্থায় ছিলো। এরপর আমিনার বাবাকে খবর দেন তিনি। তারপর তারাও এসে আমেনাকে একই অবস্থায় দেখতে পায়। পরে পুলিশ গিয়ে রাত তিনটার দিকে তার লাশ উদ্ধার করে।
আমিনার বাবার অভিযোগ শ্বশুরবাড়ির লোকজন তার মেয়েকে পিটিয়ে হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রেখেছে। এখন তারা বলছে আত্মহত্যা করেছে। সাত মাসের গর্ভবতী মা আত্মহত্যা করতে পারে না। এই ঘটনায় জড়িত শাকিব ও তার পরিবারের লোকজনের বিচার চান তিনি।
কলাপাড়া থানার ওসি আলী আহমেদ জানান, গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী শাকিবকে আটক করা হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে জানা যাবে।
তবে এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে নিহতের স্বজনরা জানিয়েছে।।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole