1. mohib.bsl@gmail.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

টেবিলের তলা দিয়ে টাকা নেবেন না, রাহুলকে বলেছিলেন শাহরুখ

  • Update Time : শুক্রবার, ৭ জুন, ২০২৪
  • ৭ Time View

ভারতের লোকসভা ভোটে প্রায় সেঞ্চুরি ছুঁই ছুঁই আসন পেয়েছে কংগ্রেস। রাহুল গান্ধীর নেতৃত্বে প্রায় ১০ বছর পর পরাজয়ের ব্যবধান কমায় নতুন উত্তেজনা সৃষ্টি হয়েছে উপমহাদেশের প্রাচীন দলটির অন্দরে। লোকসভায় দ্বিতীয় সর্বোচ্চ আসন পাওয়া দলের মর্যাদা পেলেন রাহুল-সোনিয়ারা।

এতদিন ‘পাপ্পু’ তকমা থেকে শুরু করে কম বিদ্রূপের মুখে পড়তে হয়নি রাহুল গান্ধীকে। তবে এবারের ভোটের ফলের পর সবার মুখেই রাহুল স্তূতি। সব ঠিক থাকলে সম্ভবত রাহুলই হবেন লোকসভার বিরোধী দলনেতা।

রাহুল গান্ধীর ‘ভারত জোড়ো ন্যায়যাত্রা’ নিয়ে এত আলোচনার মধ্যেই ভাইরাল রাহুল ও শাহরুখ খানের পুরোনো এক ভিডিও। কিং খানের ক্যারিশমার কথা কারুর অজানা নয়, তবে প্রকাশ্য রাজনীতি থেকে বরাবরই দূরে থেকেছেন বাদশা। মমতা বন্দ্যোপাধ্যায় তার ‘দিদি’, মোদিকে সম্মান দেন। রাজনৈতিকভাবে সচেতন হলেও রাজনীতিতে অনীহা রয়েছে কিং খানের। তবে শাহরুখের বুদ্ধিমত্তায় আপনি ঘায়েল হতে বাধ্য।

ঘটনা ২০০৮ সালের। এক অনুষ্ঠান মঞ্চে রাহুল সরাসরি শাহরুখকে জিজ্ঞেস করেন, ‘রাজনীতিকদের কী পরামর্শ দিতে চান?’ সেখানে হাজির ছিলেন তৎকালীন প্রধানমন্ত্রী মনমোহন সিং, প্রকাশ জাভড়েকর, রবিশঙ্কর প্রসাদের মতো নেতা-মন্ত্রীরা। বিনম্রভাবে বাদশা পালটা বলেন, ‘খুব খুশি হলাম আমাকে এত সাধারণ প্রশ্ন করার জন্য। একটা ছোট্ট পরামর্শ— রাজনীতিকরা যেটা শুনলে দেশটা আরও সুন্দর হবে…, আর কাকে সেটা জিজ্ঞেস করলেন! আমি একজন অভিনেতা। জীবিকার স্বার্থে আমি মিথ্যা বলি, প্রতারণা করি। আমরা পুরোটাই সাজানো। তবে যারা দেশ চালান কিংবা চালানোর ইচ্ছে প্রকাশ করেন, তাদের আমি সম্মান করি।’

এখানেই থামেননি শাহরুখ। এই অভিনেতা আরও বলেন, ‘আমি মনে করি তাদের একমাত্র ধারণা হওয়া উচিত সততার সঙ্গে কাজ করা এবং দেশের জন্য গর্ব অনুভর করা’।

তিনি আরও বলেন, ‘দেশকে ভালোবাসুন, টেবিলের তলা দিয়ে টাকা নেবেন না। আসুন আমরা অন্ধকারের পথে হাঁটব না। আমরা যদি কাজগুলো সঠিকভাবে করি, তাহলে আমরা সবাই অর্থ উপার্জন করতে পারব, আমরা সবাই সুখী হব এবং আমরা একটি মহান ও গর্বিত জাতিতে পরিণত হব।’ শাহরুখের কথায় মুগ্ধ হতে দেখা যায় তৎকালীন প্রধানমন্ত্রীকেও।

শাহরুখ গান্ধী পরিবারের ঘনিষ্ঠ হিসেবেই পরিচিত। অতীতে কেকেআরের ম্যাচেও দেখা গেছে রাহুলকে। আরিয়ান খান এনসিবির হাতে গ্রেফতার হওয়ার পরও শাহরুখকে খোলা সমর্থন জানিয়েছিলেন রাহুল গান্ধী।

আপতত নিজের পরবর্তী প্রোজেক্ট নিয়ে ব্যস্ত শাহরুখ। সুজয় ঘোষের কিং ছবিতে দেখা যাবে বাদশাকে। শোনা যাচ্ছে, এ ছবিতে ডনের ভূমিকায় থাকবেন শাহরুখ। প্রথমবারের জন্য এ ছবির সুবাদেই একফ্রেমে দেখা যাবে শাহরুখ-সুহানাকে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole