1. mohib.bsl@gmail.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

বরিশালে বিবির পুকুরে ডুবে যুবকের মৃত্যু

  • Update Time : শুক্রবার, ৩১ মে, ২০২৪
  • ৮ Time View

বরিশাল নগরীর প্রাণকেন্দ্রের বিবির পুকুরে ডুবে সাগর (৩২) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত পৌঁনে ৮টার দিকে দেড় ঘণ্টার চেষ্টায় তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস। এর আগে সন্ধ্যা সোয়া ৬টার দিকে জুতা বিক্রেতার হাত থেকে পুকুরে পড়ে যাওয়া একটি জুতা সাঁতরে তুলতে গিয়ে হঠাৎ মাঝ পুকুরে তলিয়ে যান তিনি। এ তথ্য নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের সিনিয়র উদ্ধার কর্মকর্তা শ্রীবাস দাস।

প্রাথমিক পাওয়া তথ্যানুযায়ী সাগর নগরীর চৌমাথা এলাকার বাসিন্দা। তিনি পেশায় বেকার। তবে মাঝে মধ্যে মানুষের ফাই-ফরমায়েশ খাটেন টাকার বিনিময়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিবির পুকুরের পশ্চিম পাশের সড়কে ভ্রাম্যমাণ জুতা বিক্রির দোকান থেকে একটি জুতা বিবির পুকুরে পড়ে যায়। এসময় সাগর ওই জুতা তুলে আনতে গামছা পড়ে পুকুরে ঝাঁপ দেন। এরপর তিনি পুকুরের পশ্চিম পাশে ভাসতে থাকা জুতা হাতে নিয়ে সাঁতরে পূর্ব দিকের মসজিদ সংলগ্ন ঘাটের দিকে রওনা দেন।

কিন্তু সাগর সাঁতরে পুকুরের মাঝ বরাবর গেলে হাত উচিয়ে দুই বার বাঁচাও-বাঁচাও বলে চিৎকার দিয়ে আশপাশের মানুষের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করে। তখন কয়েকজন পুকুরে লাফিয়ে পড়লেও সাগরকে উদ্ধার করা যায়নি। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা পুকুরের পূর্ব দিকের এনেক্স ভবন সংলগ্ন জায়গা থেকে ডুবন্ত অবস্থায় লাশ উদ্ধার করে।

বরিশাল ফায়ার সার্ভিসের সিনিয়র উদ্ধার কর্মকর্তা শ্রীবাস দাস বলেন, বিবির পুকুরে যুবক নিখোঁজের খবরে দেড় ঘণ্টার চেষ্টায় লাশ উদ্ধার করেছি। এখন তার পরিবারের সন্ধান করা হচ্ছে। তারপর আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole