1. mohib.bsl@gmail.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন

ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শোক বইয়ে স্বাক্ষর করলেন মির্জা ফখরুল

  • Update Time : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ১১ Time View

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি ও দেশটির পররাষ্ট্রমন্ত্রী হোসেইন আমির আবদুল্লাহিয়ানের মৃত্যুতে শোক বইয়ে স্বাক্ষর করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার ঢাকায় ইরানের হাইকমিশনারের কার্যালয়ে গিয়ে শোক বইয়ে স্বাক্ষর করেন তিনি।

পরে সাংবাদিকদের বিএনপি মহাসচিব বলেন, ইরানের জনপ্রিয় প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি, দেশটির পররাষ্ট্রমন্ত্রী হোসেইন আমির আবদুল্লাহিয়ান এ দুর্ঘটনায় ইন্তেকাল করাতে আমরা গভীরভাবে শোকাহত। আমি এবং আমাদের দল বিএনপি, আমাদের দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে আজকে আমরা ইরানের রাষ্ট্রদূতের অফিসে এসে আমরা আমাদের শোক প্রকাশ করেছি।

তিনি বলেন, এ মুহূর্তে যখন বিশ্বে অভিজ্ঞ রাজনৈতিকদের খুব বেশি প্রয়োজন, সেই মুহূর্তে ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মতো একজন অভিজ্ঞ, বিচক্ষণ এবং জনপ্রিয় নেতার এই হঠাৎ দুর্ঘটনা, এই চলে যাওয়া, এটা আন্তর্জাতিক বিশ্বে শান্তির জন্য এবং সৌহার্দ বিস্তারের ক্ষেত্রে অত্যন্ত একটা মর্মান্তিক দুর্ঘটনা বলে আমি মনে করি।

মির্জা ফখরুল বলেন, আমরা আমাদের দলের পক্ষ থেকে ইরানের জনগণ, সরকার এবং ইরানের প্রেসিডেন্টের পরিবার, আত্মীয়স্বজন, পররাষ্ট্রমন্ত্রীর পরিবার ও আত্মীয়স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। তারা যেন এই শোক কাটিয়ে উঠতে পারে এবং ইরানের জনগণ যেন এই শোকের সময় তারা তাদের যে স্থির সিদ্ধান্ত এবং বিশ্ব রাজনীতিতে তাদের যে অবদান তা অক্ষুণ্ন রাখতে পারেন, সেজন্য আমরা দোয়া করছি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole