1. mohib.bsl@gmail.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

নাটোরে ছাত্রলীগকর্মীকে কুপিয়ে জখম

  • Update Time : রবিবার, ১৯ মে, ২০২৪
  • ৫ Time View

নাটোরে রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আহত ছাত্রলীগকর্মী মাহফুজ হোসেনকে (২২) রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  এর আগে শনিবার সন্ধ্যার পর সদর উপজেলার চন্দ্রকলা এসআই উচ্চ বিদ্যালয়ের সামনে এ হামলার ঘটনা ঘটে।

মাহফুজ হোসেন সদর উপজেলার দোলেরভাগ গ্রামের মো. আব্দুলের ছেলে। তিনি নাটোরের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের সমর্থক।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় সদর উপজেলার চন্দ্রকলা বঙ্গবন্ধু শেখ মুজিব কলেজ মাঠ থেকে খেলাধুলা করে বাড়ি ফেরার পথে চন্দ্রকলা এসআই উচ্চ বিদ্যালয়ের সামনে মাহফুজের ওপর দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় তার পায়ের বিভিন্ন অংশে ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে ফেলে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা মাহফুজকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

স্থানীয়রা জানান, গত জাতীয় সংসদ নির্বাচনের পর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানের সমর্থক মো. বাবুকে মারধরের অভিযোগে করা মামলার আসামি ছিলেন মাহফুজ হোসেন। ওই ঘটনার জের ধরেই মাহফুজের ওপরে হামলা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

আহত মাহফুজ হোসেন বলেন, খেলাধুলা শেষে বাড়ি ফেরার পথে হাইস্কুলের কাছাকাছি যেতেই মো. বাবু ও মেহেদীসহ ১০-১৫ তার পথরোধ করে। কিছু বুঝে ওঠার আগেই চাপাতি দিয়ে কোপানো শুরু করে তারা। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা চলে যায়।

নাটোর সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, খবর পাওয়ার পর দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতের পরিবার এখনো লিখিত অভিযোগ দেয়নি। তারপরও হামলাকারীদের শনাক্তসহ আইনের আওতায় আনতে কাজ শুরু করেছে পুলিশ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole