1. mohib.bsl@gmail.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন

বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল

  • Update Time : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ১৩ Time View

বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন। সোমবার নির্বাচন কমিশনের অনলাইনে মনোনয়নপত্র দাখিল করেন তিনি। মনোনয়নপত্র দাখিল কার্যক্রম প্রত্যক্ষ করতে উপস্থিত হন সদর উপজেলার ১০টি ইউনিয়ন আওয়ামী লীগ, জনপ্রতিনিধি এবং সাধারণ ভোটাররা।

এসময় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি দোয়া, সমর্থন এবং ভোট প্রত্যাশা করেন এসএম জাকির হোসেন। বরিশাল সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের তথ্য মতে, আগামী ৮ মে বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে অংশগ্রহণের জন্য আগে থেকেই প্রচার-প্রচারণায় মাঠ চষে বেড়াচ্ছেন জনতার মনোনীত প্রার্থী এসএম জাকির হোসেন। এরই মধ্যে প্রচারণায় সাড়া ফেলেছেন ১ নম্বর রায়পাশা-কড়াপুর ইউনিয়ন থেকে ১০ নম্বর চন্দ্রমোহন ইউনিয়নের প্রত্যন্ত এলাকা পর্যন্ত। সকাল-দুপুর-রাত পর্যন্ত উপজেলার ১০টি ইউনিয়নের ভোটারদের দরজায় ছুটে যাচ্ছেন ক্লান্তিহীন ভাবে।

চেয়ারম্যান হিসেবে নয়, জনগণের প্রতিনিধি এবং বন্ধু হিসেবে সুখে-দুঃখে পাশে থাকার প্রতিশ্রুতি দিচ্ছেন তিনি। তাছাড়া উন্নয়নের স্বার্থে এসএম জাকিরের পক্ষে থাকার প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছেন উপজেলার জনগণ। বরিশাল সদর উপজেলার চাঁদপুরা ইউনিয়নের সাহেবের হাট এলাকাধিন কুন্দিয়ালপাড়া গ্রামের বাসিন্দা এসএম জাকির হোসেন একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী এবং সমাজসেবক। তিনি সুনামের সাথে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিউনিটি পুলিশিং কেন্দ্রীয় ফোরামের সাধারণ সম্পাদক হিসেবে। মাদক, সন্ত্রাস, ইভটিজিংসহ সকল অপরাধের বিরুদ্ধে বদ্ধপরিকর বরিশাল মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এসএম জাকির হোসেন ইতিপূর্বে বরিশাল সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর ছিলেন। কাউন্সিলর থাকাবস্থায় তিনি মাত্র পাঁচ বছরেই বদলে দেন ওই ওয়ার্ডের চিত্র।

রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থা, আলোকসজ্জাসহ সকল ক্ষেত্রে সর্বাধিক উন্নয়নের ভূমিকা রাখেন এসএম জাকির হোসেন। যে কারণে খুব দ্রুতই ওয়ার্ডবাসীর কাছে জনপ্রিয় এবং আস্থাভাজন হয়ে ওঠেন তিনি। এসএম জাকির হোসেনের বাবা মরহুম নেহাল হোসেন ছিলেন একজন আইনজীবী এবং সমাজসেবক। মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান এসএম জাকিরের বড়ভাই মরহুম খালেকুজ্জামান ফারুক ছিলেন মুক্তিযুদ্ধকালিন বরিশাল অঞ্চলের সুইসাইডাল স্কোয়ার্ডের সদস্য। দায়িত্বপ্রাপ্ত সচিবও ছিলেন তিনি। অপর ভাই মরহুম মুনির হোসেন ছিলেন দক্ষিণাঞ্চলে আধুনিক সাংবাদিকতার প্রতিকৃত এবং বরিশাল জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি। বরিশাল সদর উপজেলাবাসীর মতে, উপজেলা পরিষদ নির্বাচনে যেই পাঁচজন চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করেছেন তাদের মধ্যে গ্রহণযোগ্যতায় এগিয়ে আছেন এসএম জাকির হোসেন। তিনি নির্বাচিত হলে সদর উপজেলার উন্নয়নের বিষয়ে আশাবাদী উপজেলাবাসী।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole