1. mohib.bsl@gmail.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন

গলাচিপায় মামলা করায় আসামীদের হামলায় আহত ৪ জন হাসপাতালে ভর্তি

  • Update Time : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ১৬ Time View

পটুয়াখালীর গলাচিপায় মামলা করায় আসামীদের হামলায় ৪ জন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ডাকুয়া ইউনিয়নের ফুলখালী গ্রামে মৃধা বাড়িতে শুক্রবার (০৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২ টার দিকে। আহতরা হলেন লিটন মৃধা (২৪), কাইয়ুম মৃধা (৪৮), চম্পা বেগম (৪০) এবং হোসনেয়ারা বেগম (৪৫)। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে ৫০ শয্যা বিশিষ্ট গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত চম্পা বেগম জানান, গত কয়েক মাস আগে জমি-জমার জেরে আদালতে মামলা করায় আসামীরা ক্ষিপ্ত ও উত্তেজিত হয়ে মামলার বাদী সহ আমাদেরকে মারধর করে। আমাদের ডাক চিৎকারে এলাকাবাসী এসে পড়লে মারধারকারীরা পালিয়ে যায়।

পরে স্থানীয়রা আমাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। আহত লিটন মৃধা ও কাইয়ুম মৃধা জানান, আসামীরা আমাদের জমি জোর পূর্বক দখল করতে চায়। এর বিরুদ্ধে আমরা আমাদের সঠিক কাগজপত্র দিয়ে আদালতে মামলা করি। এতে আসামীরা ক্ষিপ্ত ও উত্তেজিত হয়ে ওঠে এবং আজ দলবল নিয়ে আমাদেরকে মারধর করে।

এ বিষয়ে আহত হোসনেয়ারা বেগম জানান, রফিক মৃধা, ইকবাল মৃধা, বশার মৃধা, সাইফুল মৃধা, রহমান মৃধা, হেলাল মৃধা ও রিফাত মৃধা সহ নাম না জানা আরো ৮/১০ জন লোক লোহার, রড, বাংলা দা, লাঠিশোটা নিয়ে আমাদেরকে এলোপাথারীভাবে মারধর করে গুরুতর আহত করে। ওরা মেয়ে মানুষ হিসেবে আমাকে ছাড়ে নাই। আমরা এর সঠিক বিচার চাই।

এ বিষয়ে প্রতিপক্ষ রফিক মৃধার কাছে জানতে চাইলে তিনি বলেন, মারামারিতে আমরাও আহত হয়ে হাসপাতালে আছি। গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. মেজবাহ উদ্দিন বলেন, মারামারির রোগী আমাদের হাসপাতালের ৩য় তলায় ভর্তি রয়েছে। তাদের ভিতর লিটন মৃধা ও কাইয়ুম মৃধা গুরুতর আহত। এ বিষয়ে ইউ/পি সদস্য সরোয়ার মোল্লা ঘটনার সত্যতা স্বীকার করেন। এ বিষয়ে জানতে চাইলে ডাকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিশ^জিৎ রায় বলেন, বিষয়টি আমি শুনেছি।

দু’পক্ষকে ইউনিয়ন পরিষদে ডেকে মীমাংসার ব্যবস্থা করব। গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. ফেরদাউস আলম খান বলেন, নিজেদের মধ্যে মারামারি হয়েছে। পরস্পর সকলেই আত্মীয়। তবে অভিযোগ পেলে ঘটনাস্থল পরিদর্শন করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole