1. mohib.bsl@gmail.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন

রোগীকে নিপীড়নের অভিযোগ, চিকিৎসক ও ক্লিনিক মালিক আটক

  • Update Time : রবিবার, ৭ জুলাই, ২০২৪
  • ৪ Time View

পাবনায় রোগীকে যৌন হয়রানির অভিযোগে এক চিকিৎসক ও ক্লিনিক মালিককে আটক করেছে পুলিশ। শনিবার রাতে এ ঘটনায় রোগীর স্বামী মামলা করেন। এর আগে একই দিন দুপুরে ওই যৌন হয়রানির ঘটনা ঘটে।

আটকরা হলেন— শহরের শালগাড়িয়া মহল্লার মৃত সুবোধ কুমার সরকারের ছেলে ডা. শোভন সরকার (২৮) এবং নিউমেডিপ্যাথ ডায়াগনস্টিক সেন্টারের মালিক পাবনা শহরের শালগাড়িয়া ইংলিশ রোডের মৃত ফরমান আলীর ছেলে জীবন আলী (৩০)।

অভিযোগ সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে ওই নারী (২২) তার স্বামীর সঙ্গে নিউমেডিপ্যাথ ডায়াগনস্টিক সেন্টারে আল্ট্রাসনোগ্রাম করার জন্য যান। এরপর ওই রোগীকে নির্ধারিত কক্ষে নিয়ে যৌন হয়রানি করেন শোভন। এক পর্যায়ে রোগী বাইরে এসে বিষয়টি তার স্বামীকে জানালে তিনি প্রতিবাদ করেন। কিন্তু প্রতিবাদ করায় ডাক্তার ও ক্লিনিক মালিক রোগী ও তার স্বামীর সঙ্গে খারাপ আচরণ করেন। পরে ভুক্তভোগীরা পুলিশের আশ্রয় নেন।

পাবনা সদর থানার ওসি রওশন আলী জানান, লিখিত এজাহারের ভিত্তিতে ডাক্তার ও ক্লিনিক মালিককে আটক করা হয়েছে। এজাহারে উল্লিখিত অপর আসামি সদর উপজেলার হেমায়েতপুরের মো. শরিফের ছেলে মো. নাজমুল (২৭)। তাকে আটকের চেষ্টা চলছে। আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনিব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে। আটক দুজনকে আজ আদালতে সোপর্দ করা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole