1. mohib.bsl@gmail.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন

শাকিব খানকে নিয়ে কথার লড়াই অপু-বুবলীর

  • Update Time : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ৬ Time View

বর্তমান ঢালিউড অভিনেতা শাকিব খানের দুই স্ত্রী শবনম বুবলী ও অপু বিশ্বাসের মধ্যে কথার লড়াই কখনো যেন শেষ হওয়ার নয়। মাঝে মাঝে বিরতি থাকলেও ফের আক্রমণ-পাল্টাআক্রমণ করতে দেখা যায় তাদের। এবার দুই অভিনেত্রী একে-অপরকে ব্যক্তিগত আক্রমণ করতে ব্যবহার করলেন তির্যক ভাষা।

সম্প্রতি পরিচালক মোহাম্মদ ইকবালের সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন শবনম বুবলী। এর কারণ হিসাবে তিনি জানিয়েছেন, শাকিব খানের নামে আপত্তিকর মন্তব্য করার জন্যই সেই সিনেমা থেকে সরে যাওয়ার এ সিদ্ধান্ত।

অন্যদিকে বুবলীর এ বক্তব্য সামনে আসতেই প্রকাশ্যে প্রতিবাদ করেন শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস। এটিকে ‘গেমপ্ল্যান’ হিসাবে তিনি বর্ণনা করেন।

সংবাদমাধ্যমকে অপু জানান, ‘নিজে সিনেমা থেকে বাদ পড়ে আবার শাকিবকে এখন দেয়াল হিসেবে ব্যবহার করছে। দুর্বল গেমপ্ল্যান, সবাই বুঝে গেছে। সিনেমা থেকে বাদ না পড়লে শাকিবের প্রতি এত দরদ দেখানো কোনো বাক্য বলতেনই না।

অপু বিশ্বাসের এ কথায় ক্ষিপ্ত হন বুবলী। এমনকি অপুকে ‘ছাগলের তিন নম্বর বাচ্চা’র সঙ্গে তুলনা করেন তিনি। বলেন, ‘যে নারী আমার নামে এসব বলছেন, তিনি কে— ছাগলের ৩ নম্বর বাচ্চার মতো তিড়িং-বিড়িং করেন আমাদের মাঝখানে। আমাকে ও আমার ছেলেকে টেনে আনেন সব জায়গায়। কী সব নোংরা শব্দ ব্যবহার করেন। মুখের থেকে সবসময় দুর্গন্ধজনক শব্দ বেরোয় ওর। কারণ ভেতরটাও তো ওরকম।’
বুবলী বলেন, উনি নিঃশ্বাসের থেকেও বুবলীর নাম বেশি নেন। বুবলীর নাম নিতে নিতে মানসিক রোগী হয়ে গেছেন তিনি।

অপুকে উদ্দেশ্য করে বুবলী আরও বলেন, ‘ভাইরাল হওয়ার জন্য এমন কিছু নেই, যা করছেন না তিনি। শাকিব আমার পরিবার। আমি সবসময় তার নাম নেব। আগেও নিয়েছি, এখনো নেব। পরিবারের সদস্যদের নাম নিতে গিয়ে কেউ কখনো ক্লান্ত হয় না।

বুবলী বলেন, ‘তিনি আর চুপ থাকবেন না। নিজ স্বার্থসিদ্ধির জন্য আদাজল খেয়ে শেহজাদকে (শাকিব-বুবলীর ছেলে) তার বাবার থেকে আলাদা করার জন্য নেমেছে, তখন আমি চুপ থাকব কেন? সে এসব নিয়ে নিজে সারাক্ষণ বাজে গেমপ্ল্যান করে বলেই এসব গেমপ্ল্যান শব্দ তার মুখ থেকে বেরোয়।’

অপুর পোশাক ও চরিত্র নিয়ে খোঁটা দিয়ে বুবলী বলেন, ‘এক নায়কের সঙ্গে প্রেমের গুঞ্জন উঠল, যখনই আর বনিবনা হলো না। তখন বলেন যে, এই প্রেমের কথা নাকি ইচ্ছে করে রটিয়েছেন। কদিন আগেও দেশের বাইরে গিয়ে খোলামেলা শুট করে এসেছে। অশ্লীল পোশাক পরেছে। সেই আবার অন্য নায়িকাদের বলেন— কখনো নাকি অশ্লীল ড্রেস পরেননি।’

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole