1. mohib.bsl@gmail.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন

দিনাজপুরে কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • Update Time : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ৩২ Time View

মোঃ জাহিদ হোসেন, দিনাজপুর প্রতিনিধি ঃ আনন্দ ও উৎসবের মধ্য দিয়ে দিনাজপুরে বাংলাদেশ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। ১৯ এপ্রিল শুক্রবার জেলা আওয়ামীলীগ কার্যালয়ে দিনাজপুর জেলা, পৌর ও সদর উপজেলা কৃষকলীগের আয়োজনে জাতীয় পতাকা ও কৃষকলীগের দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
দিনাজপুর জেলা কৃষক লীগের আহবায়ক মোঃ আজিজার রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব আসফাক হোসেন সরকারের সঞ্চালনে আলোচনা সভায় বক্তব্য রাখেন দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলতাফুজ্জামান মিতা, দিনাজপুর জেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক ফায়জুল রহমান, আলহাজ্ব মজিবর রহমান, মেহেবুব হোসেন চৌধুরী লিটন, অধ্যাপক আব্দুস সবুর, সদস্য জনার্ধ রায়, পৌর কৃষকলীগের আহবায়ক ফয়সল হাবিব সুমন, সদর উপজেলা কৃষকলীগের আহবায়ক মোঃ মোকছেদ আলী রানা, সদস্য সচিব সাখাওয়াত হোসেন, যুগ্ম আহবায়ক আব্দুল মালেক, কাহারোল উপজেলা কৃষকলীগের আহবায়ক হাফিজুল ইসলাম, যুগ্ম আহবায়ক খায়রুল আযম আবু, কৃষক লীগ নেতা আব্দুস সালাম, দবির হোসেন, কার্তিক সাহা, মোঃ মানিক, রাজু, সহ জেলা, পৌর ও সদর উপজেলা কৃষক লীগ। এ সময় উপস্থিত ছিলেন ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের কৃষকলীগের নেতাকর্মীরা।
বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের কৃষির উন্নয়ন ও কৃষকের স্বার্থ রক্ষায় কৃষক লীগ প্রতিষ্ঠা করেছেন ১৯৭২ সালের ১৯ এপ্রিল। প্রতিষ্ঠাকাল থেকে কৃষক লীগ কৃষকদের সংগঠিত করা, তাদের দাবি আদায় এবং দেশের সব গণতান্ত্রিক আন্দোলনে গৌরবোজ্জল ভুমিকা পালন করে আসছে।
বক্তারা আরও বলেন, কৃষক লীগ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার শক্ত হাতিয়ার। বঙ্গবন্ধুর আদর্শের নির্ভীক মুজিব সেনা। যে কোন অপশক্তির বিরুদ্ধে প্রতিহত করার ক্ষমতা রাখে কৃষকলীগ

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole