1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে তহিদুল সভাপতি ও হাবিবুল্লাহ সাধারণ সম্পাদক নির্বাচিত

  • Update Time : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৩৮ Time View

মোঃ জাহিদ হোসেন, দিনাজপুর প্রতিনিধি দিনাজপুর জেলা আইনজীবী সমিতি কার্যকরী কমিটির ১৪৩১ বাংলা সনের নির্বাচন ৬ এপ্রিল-২০২৪ শনিবার সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতির ২য় তলার হলরুমে সম্পন্ন হয়েছে।
উক্ত নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতাকারী চূড়ান্ত প্রার্থীগণের ফলাফলের নামের তালিকা ঐ দিন রাতে ঘোষনা করেন দায়িত্বপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার এ্যাডভোকেট মোঃ আনোয়ার কামাল।
উক্ত নির্বাচনে সভাপতি পদে ৪৩৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন বর্তমান সভাপতি এ্যাডঃ মোঃ তহিদুল হক সরকার, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিসেস তৈয়বা বেগম পেয়েছেন ৬৫ ভোট। সহ-সভাপতি পদে ৩৩৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মোঃ মেহেবুব হাসান চৌধুরী লিটন ও ২৮১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মুহাম্মদ নুরুল ইসলাম-৩, সাধারণ সম্পাদক পদে ৩০৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন সমিতির বর্তমান সাধারণ সম্পাদক আবু নঈম মোঃ হাবিবুল্লাহ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রবিউল ইসলাম রবি পেয়েছেন ২০২ ভোট। সহ-সাধারণ সম্পাদক পদে ৩১৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন রিচার্ড মুর্ম্মু ও ২৯৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মোঃ শাহরিয়ার কবীর কিংশুক। কোষাধ্যক্ষ পদে ৩৩২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মোঃ মাসুদ রানা-২ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আমিনুল ইসলাম পেয়েছেন ১৭০ ভোট। শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে ২৮০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন রেখামনি তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ কামরুজ্জামান শামস বুলবুল পেয়েছেন ২৩০ ভোট। সমাজ কল্যাণ ও ধর্মীয় সম্পাদক পদে ৩১৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মোঃ তোজাম্মেল হক লিটন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ দেলোয়ার হোসেন-২ পেয়েছেন ১৮৯ ভোট। পাঠাগার সম্পাদক পদে ৩৫৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আহাম্মদ মন্ডল তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহ্ মোঃ মসরেকুল হারুন পেয়েছেন ১৩৯ ভোট। সদস্য পদে নির্বাচিত হয়েছেন সৈয়দ মোসাব্বির হোসেন উচ্ছ্বাস (প্রাপ্ত ভোট ৩৭০), তছলিমা আকতার তাজ (প্রাপ্ত ভোট ৩৪৭), কাজী মাহবুব সোবহানী চৌধুরী বাবু (প্রাপ্ত ভোট ৩২১), জয়ন্ত কুমার রায় জুয়েল (প্রাপ্ত ভোট ২৯২), নাজনীন আরা ইয়াসমিন (প্রাপ্ত ভোট ২৮৫)। উক্ত নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন এ্যাডঃ শ্রী সুভাষ চন্দ্র রায় ও এ্যাডঃ মোঃ আনারুল ইসলাম।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole