1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

উজিরপুরে শিক্ষক কতৃক ছাত্রীকে ধর্ষন চেষ্টা।

  • Update Time : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৬০ Time View

 

উজিরপুর প্রতিনিধিঃ বরিশালের উজিরপুরে এক প্রাইভেট শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগ পাওয়া গিয়েছে।

স্থানীয় ও অভিযোগ সুত্রে জানা যায়, মঙ্গলবার (২ এপ্রিল) রাত ৮ টার দিকে পৌরসভার ৪ নং ওয়ার্ডে এক ছাত্রীর বাসায় পড়াতে যায় পার্শ্ববর্তী ৫ নং ওয়ার্ডের বাসিন্দা ও পৌরসভার (৪-৫-৬) নং ওয়ার্ডের সাবেক মহিলা কাউন্সিল ছবি রানী নন্দীর স্বামী লম্পট শিক্ষক বাবুল কুমার জয়ন্ত নন্দী (৪৫)।

শিক্ষার্থীর পরিবারের লোকজন উজিরপুর বাজারে বাজার করতে গেলে এই সুযোগে প্রাইভেট পড়ানের কথা বলে দরজা নক করে এবং ঘরে প্রবেশ করে লম্পট শিক্ষক জয়ন্ত নন্দী। এক পর্যায় ঘরের দরজা বন্ধ করে ছাত্রীকে বিভিন্ন আপত্তিকর কাজের প্রস্তাব দেয়। তখন ছাত্রী তার অবৈধ ও আপত্তিকর কাজে রাজি না হওয়ায় ভয়ভীতি প্রদর্শন করে এবং জোর পুর্বক ধর্ষন চেষ্টা করে। জোরাজুরির একপর্যায়ে ছাত্রী ডাকচিৎকার দিলে লম্পট শিক্ষক পালিয়ে যায়। পার্শবর্তী বাড়ির লোকজন এসে ছাত্রীকে উদ্ধার করে।

পরে ৩ এপ্রিল বুধবার ছাত্রী উজিরপুর মডেল থানায় বাদী হয়ে লম্পট চরিত্রহীন শিক্ষক বাবুল কুমার জয়ন্ত নন্দীর(৪৫) বিরুদ্ধে ধর্ষন চেষ্টা মামলা দায়ের করেন।

একজন শিক্ষক কতৃত একজন ছাত্রীকে ধর্ষন চেষ্টার বিষয়ে এলাকার সচেতন নাগরিকরা বলেন একজন শিক্ষক কখনোই এমন কাজ করতে পারে না। আমরা তার কঠিক বিচার চাই।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আহমেদ বলেন একজন প্রাইভেট শিক্ষক কতৃক ছাত্রীকে ধর্ষন চেষ্টার একটি মামলা দায়ের হয়েছে। ইতি মধ্যে শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole