1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন

ঝালকাঠিতে পিতৃত্ব অস্বীকার করে কারাগারে যুবদল নেতা

  • Update Time : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ৩৩ Time View

ঝালকাঠিতে পিতৃত্ব অস্বীকার ও ভরণপোষণ না দেওয়ার অভিযোগে সন্তানের দায়ের করা মামলায় যুবদল নেতা হিরন মৃধাকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। বাদী নাবালক পুত্র মো. আব্দুল্লাহ মৃধার পক্ষে মা আয়েশা আক্তার সুমা রাজাপুর সহকারী ও পারিবারিক আদালতে মামলাটি দায়ের করেন।

গত ১৮মার্চ আদালত হিরন মৃধার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। সোমবার (২৫ মার্চ) সন্ধ্যায় শহরের কুমারপট্টিতে তার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। মঙ্গলবার পুলিশ তাকে আদালতে সোপর্দ করলে জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠান আদালত।

বাদীপক্ষ ও মামলার বিবরণে জানা গেছে, রাজাপুর উপজেলার নারিকেল বাড়িয়া গ্রামের মৃত আব্দুল জলিলের মেয়ে আয়েশা আক্তার সুমার সঙ্গে ১২ অক্টোবর ২০২০ তারিখ বিয়ে হয় ঝালকাঠির মো. মোকছেদ আলী মৃধার ছেলে যুবদল নেতা হিরন মৃধার। তবে মাত্র দু’মাস সংসার করার পর একই বছর ৭ ডিসেম্বর হিরন মৃধার সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ হয়।

কিন্তু এরইমধ্যে স্ত্রী আয়েশা আক্তার সুমা অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। পরবর্তীতে ২০ আগস্ট ২০২১ তারিখ ছেলে সন্তান মো. আব্দুল্লাহ মৃধার জন্ম হয়। তবে হিরন মৃধাকে বার বার সংবাদ পাঠানো সত্ত্বেও তিনি ছেলে কোনো খোঁজখবর বা ভরণপোষণ দেননি। উল্টো সন্তানকে অস্বীকার করায় গত ২২ সেপ্টেম্বর খোরপোষের দাবিতে আদালতে এ মামলা দায়ের করা হয়।

মামলার শুনানি শেষে গত ১৯ নভেম্বর ২০২৩ তারিখ রাজাপুর সহকারী ও পারিবারিক আদালত হিরন মৃধাকে দোষী সাবস্ত্য করে ছেলে মো. আব্দুল্লাহ মৃধার পক্ষে ১ লাখ ৩৫ হাজার টাকা ডিক্রি ঘোষণা করে রায় প্রদান করেন। আদালতের রায় পালন না করায় বাদীপক্ষ গত ১৪ ফেব্রুয়ারি একই আদালতে ডিক্রি জারি (নং-২/২৪ইং) মামলা করে। উক্ত মামলায় আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole