1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিনাজপুর বিরল ফরক্কাবাদ ইউনিয়নে চশমা মার্কার চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম প্রচারণায় ব্যস্ত কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার বরিশালে কারেন্ট জাল ও মাছ সহ আটক ২০ বরিশালে দুর্গাসাগরে পুণ্যস্নানে নেমে কলেজছাত্রের মৃত্যু বরিশালে ইউপি চেয়ারম্যানকে অবরুদ্ধ করে বিক্ষোভ *ধাওয়া পাল্টা ধাওয়া বানাড়ীপারায় সংযোগ সড়ক ছাড়াই ব্রিজ উদ্বোধন, দুর্ভোগে এলাকাবাসী টিকটকে কিশোর-কিশোরীর পরিচয়: অত:পর বাল্যবিবাহ বাকেরগঞ্জ বড়িয়া বিপিএল কমিটির উদ্যোগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত উজিরপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ব্রাক ম্যানেজারের বাসায় দুর্ধর্ষ ডাকাতি ঐতিহাসিক কান্তজিউ মন্দিরে পরিদর্শনে আসেন – উপ-সচিব দেবী চন্দ ও অতিরিক্ত পুলিশ কমিশনার উত্তম কুমার পাল

অ্যালকোহলের লোগো থাকা জার্সি ছাড়াই মাঠে নামেন মোস্তাফিজ

  • Update Time : শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ১২ Time View

আইপিএলের প্রথম ম্যাচে মাঠ মাতালেন মোস্তাফিজুর রহমান। শেষ কবে তাকে নিয়ে হইচই পড়েছিল, সেটি হয়তো ভুলতেই বসেছেন তার ভক্তরা।

কিন্তু সব প্রশ্ন উড়িয়ে দিয়ে দুর্দান্ত এক স্পেল দিয়ে ২০২৪ সালের নিজের আইপিএল মিশন শুরু করেছেন বাংলাদেশের এ পেসার। ২৯ রানে ৪ উইকেট নিয়ে চেন্নাইয়ের জয়ে সরাসরি ভূমিকা রেখেছেন মোস্তাফিজ। ম্যাচশেষেও তাকে নিয়ে আলোচনার শেষ নেই।

ম্যাচশেষে চেন্নাইয়ের অধিনায়ক ঋতুরাজ গায়কোয়াড় সরাসরিই উল্লেখ করেছেন মোস্তাফিজের কথা, ‘শুরুর ২-৩ ওভার এলোমেলো হলেও পরে খেলা আমাদের নিয়ন্ত্রণে আসে। বিশেষ করে মোস্তাফিজের ওভার থেকে আমরা দারুণভাবে ঘুরে দাঁড়াতে পেরেছি। সত্য বলতে তার হাত ধরেই ম্যাচের টার্নিং পয়েন্ট এসেছে।’

তবে এদিন মোস্তাফিজের এমন পারফরম্যান্সের পাশাপাশি নজরে এসেছে তার জার্সিও। চেন্নাইয়ের হলুদ জার্সির বাম হাতে দুই স্টিকার থাকলেও, মোস্তাফিজের জার্সিতে ছিল কেবল একটি। আইপিএলের নিজস্ব লোগোর ওপরে SNJ গ্রুপের স্পন্সর স্টিকার না লাগিয়েই মাঠে নেমেছেন মোস্তাফিজ।

ভারতের SNJ গ্রুপের অ্যালকোহলিক পণ্য SNJ 10000 চেন্নাই সুপার কিংসের স্পন্সর হিসেবে আছে লম্বা সময় ধরে। সবশেষ ২০২২ সালে নতুন করে তিন বছরের জন্য সিএসকের সঙ্গে চুক্তি বৃদ্ধি করেছিল এই কোম্পানি। সেই সুবাদে অ্যালকোহল উৎপাদনকারী এই প্রতিষ্ঠানের লোগো জায়গা করে নেয় চেন্নাইয়ের জার্সিতে।

কিন্তু মুসলমান ক্রিকেটারদের এমন স্পন্সর গায়ে পরিধান করা নিষেধ বলেই কিনা মোস্তাফিজ খেললেন সেই স্টিকার ছাড়াই। এর আগে চেন্নাইয়ের আরেক মুসলিম ক্রিকেটার মঈন আলিও মাঠে নেমেছিলেন SNJ গ্রুপের লোগো ছাড়াই।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole