1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিনাজপুর বিরল ফরক্কাবাদ ইউনিয়নে চশমা মার্কার চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম প্রচারণায় ব্যস্ত কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার বরিশালে কারেন্ট জাল ও মাছ সহ আটক ২০ বরিশালে দুর্গাসাগরে পুণ্যস্নানে নেমে কলেজছাত্রের মৃত্যু বরিশালে ইউপি চেয়ারম্যানকে অবরুদ্ধ করে বিক্ষোভ *ধাওয়া পাল্টা ধাওয়া বানাড়ীপারায় সংযোগ সড়ক ছাড়াই ব্রিজ উদ্বোধন, দুর্ভোগে এলাকাবাসী টিকটকে কিশোর-কিশোরীর পরিচয়: অত:পর বাল্যবিবাহ বাকেরগঞ্জ বড়িয়া বিপিএল কমিটির উদ্যোগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত উজিরপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ব্রাক ম্যানেজারের বাসায় দুর্ধর্ষ ডাকাতি ঐতিহাসিক কান্তজিউ মন্দিরে পরিদর্শনে আসেন – উপ-সচিব দেবী চন্দ ও অতিরিক্ত পুলিশ কমিশনার উত্তম কুমার পাল

১লক্ষ টাকা জরিমানা

  • Update Time : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ৯ Time View

আমতলীর আমড়া গাছিয়া গ্রামে অবস্থিত তালাল রহমান ফিলিং স্টেশনকে তেল মাপে কম দেওয়ার অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে আমতলীর ইউএনও ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ জরিমানা করেন। জানা গেছে, আমতলী উপজেলার আমড়া গাছিয়া গ্রামে অবস্থিত রহমান ফিলিং স্টেশনের মালিক এবং কর্মচারীরা দীর্ঘদিন ধরে গ্রাহকদের কৌশলে পেট্টল, অকটেন ও ডিজেল পরিমাপে কম দিয়ে আসছিলেন।

এ অভিযোগ পেয়ে বৃহস্পতিবার বিকেলে ওই ফিলিং স্টেশনে অভিযান পরিচালনা করেন আমতলী উপজেলা ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজেস্ট্রেট ও আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম। অভিযোগের সত্যতা পেয়ে ফিলিং স্টেশনের ম্যানেজার মো. রুবেল মিয়াকে (২৫) ১লক্ষ জরিমানা করেন অনাদায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করেন।

এর আগেও একই অভিযোগে রহমান ফিলিং স্টেশনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছিল। আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আশরাফুল আলম বলেন, অনিয়মের বিরুদ্ধে ধারাবাহিক ভাবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole