1. admin@barisalerkhobor.com : admin : Md Mohibbullah
  2. editor@barisalerkhobor.com : editor :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন

নগরীতে মাছ ছিনতাইয়ের সময় পুলিশের হাতে পাঁচ সন্ত্রাসী আটক!

  • Update Time : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ১০ Time View
বরিশাল নগরীর কাউনিয়ায় ব্যবসায়ীর লাখ টাকার মাছ ছিনতাইয়ের সময় পুলিশের হাতে পাঁচজন ছিনতাইকারী আটক হয়েছেন। বৃহস্পতিবার (২১ মার্চ) ছিনতাইকারী চক্রের ওই পাঁচ সদস্যদের বিরুদ্ধে মামলা করেছেন মাছ ব্যবসায়ীর লাইনম্যান ও বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়া ইউনিয়নের লক্ষ্মীপুর এলাকার বাসিন্দা মো. খোকন।
সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে পাঁচজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কাউনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এনামুল হক। গ্রেপ্তাররা হলেন- বরিশাল নগরের পলাশপুর গুচ্ছগ্রাম এলাকার হৃদয় সরদার ওরফে মধু (২৪) ও একই এলাকার জহিরুল ইসলাম (২৪), নগরীর কাউনিয়া থানাধীন উত্তর আমানগঞ্জ এলাকার মো. আরাফাত ইসলাম (৩২) ও নিউ ভাটিখানা এলাকার রেদোয়ান আহমেদ আকন (২৪) এবং কোতোয়ালি মডেল থানাধীন কেডিসি বালুরমাঠ এলাকার জহিরুল ইসলাম (২৪)। মামলার এজাহার সূত্রে জানা গেছে, মামলার বাদী হচ্ছেন মেহেন্দিগঞ্জ উপজেলার চর এককরিয়া এলাকার মো. জসিম তালুকদারের মাছের ব্যবসার লাইনম্যান মো. খোকন। গত ২০ মার্চ রাত ৮টার দিকে মেহেন্দিগঞ্জ থেকে দুইটি ব্যারেল ভর্তি করে লাখ টাকা মূল্যের ৯০ কেজি পোয়া মাছ, ২ কেজি চিংড়ি ও ৬০ কেজি ইলিশ মাছ নিয়ে রওয়ানা দেন তিনি।
রাত সোয়া ১০টার দিকে কাউনিয়া থানাধীন বরিশাল শহরতলীর তালতলী ঘাটে পৌঁছান এবং অটোরিকশায় করে মাছগুলো নিয়ে নথুল্লাবাদের উদ্দেশ্যে রওয়ানা দেন। রাত পৌনে ১১টার দিকে বেলতলা মাদানী সড়কে মুখে পৌঁছালে মামলার অভিযুক্তরা পরস্পর যোগসাজশে মাছসহ বাদীকে বহনকারী অটোরিকশার গতিরোধ করেন। পরে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে মাছ ও অটোরিকশাসহ খোকনকে মাদানী সড়কস্থ বালুর মাঠ এলাকায় নিয়ে যান ছিনতাইকারীরা। সেখানে গিয়ে তাকে মারধর করে তার সঙ্গে থাকা দেড় হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয় এবং মাছগুলোর বিনিময়ে ৫০ হাজার টাকা দাবি করা হয়। এ সময় বাদীর ডাক চিৎকারে আশপাশের লোকজনসহ কাউনিয়া থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছায়। পরে ঘটনাস্থল থেকে ছিনতাইকারী চক্রের পাঁচ সদস্যকে আটক করা গেলেও বাকিরা পালিয়ে যান।
পরে পুলিশ স্থানীয়দের উপস্থিতিতে আটকদের মধ্যে হৃদয় হাওলাদার ওরফে মধুর পকেট চেক করে বাদীর কাছ থেকে ছিনিয়ে নেওয়া দেড় হাজার টাকা পাওয়া যায়। পাশাপাশি মাছ ও অটোরিকশাও উদ্ধার করে থানায় নেওয়া হয়। কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, মো. খোকন বাদী হয়ে নামধারী পাঁচজন ও অজ্ঞাত আরও ৪-৫ জনের বিরুদ্ধে একটি মামলা করেছেন। নামধারী পাঁচজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved ©
Theme Customized By BreakingNews
Optimized by Optimole